মিষ্টি কথায় ভুলবেন না মেষ, সিংহের স্ত্রীর সঙ্গে বিবাদ
Back to Top

ঢাকা, বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০ | ১৯ চৈত্র ১৪২৬

মিষ্টি কথায় ভুলবেন না মেষ, সিংহের স্ত্রীর সঙ্গে বিবাদ

পরিবর্তন ডেস্ক ১২:০২ পূর্বাহ্ণ, মার্চ ০৮, ২০২০

মিষ্টি কথায় ভুলবেন না মেষ, সিংহের স্ত্রীর সঙ্গে বিবাদ

মেষ: অন্য কারও নামে সমালোচনা করতে যাবেন না। সহকর্মীদের মিষ্টি কথায় ভুলবেন না। পুরনো দিনের কোনও ঝামেলা মিটে যেতে পারে। আজ সারা দিন কর্মে একটু অলসতা থাকলেও সঞ্চয় ভাল হবে।

বৃষ: দীর্ঘমেয়াদি কোনও কাজ তাড়াতাড়ি সেরে ফেলুন। দর্শনশাস্ত্রে স্বীকৃতি বা উন্নতির যোগ দেখা যাচ্ছে। সেবামূলক কাজে মনে শান্তি। আজ আপনি কারও অপবাদের শিকার হতে পারেন।

মিথুন: বাচ্চারা আপনার পছন্দ মতো কাজ নাও করতে পারে– যা আপনাকে রাগান্বিত করতে পারে। আজ ভাষার আদানপ্রদানই আপনার শক্তি হবে। আপনার বৈবাহিক জীবনের উপর আসা বিষয়গুলো সত্যিই অবিশ্বাস্য।

কর্কট: স্বাস্থ্য সংক্রান্ত সমস্যাগুলো অস্বস্তি বয়ে আনতে পারে। বিপরীত লিঙ্গের কোনও নেটিভের সহায়তায় আজ আপনি ব্যবসা বা চাকরিতে আর্থিক সুবিধা পেতে পারেন।

সিংহ: বাড়িতে কোনও অতিথি আসার যোগ রয়েছে। স্ত্রীর সঙ্গে কোনও বিবাদ বাধতে পারে। সকালের দিকে একটু সাবধানে চলুন, রক্তপাতের সম্ভাবনা।

কন্যা: ব্যবসার দিকে কোনও বাধার জন্য মাথা গরম। বাবার সঙ্গে বিশেষ আলোচনা। নতুন কোনও কাজের যোগাযোগ তৈরি হতে পারে। বাইরের কোনও বিবাদ বাড়িতে আসতে পারে।

তুলা: দুর্দশায় থাকা কারোকে সাহায্য করতে আপনার শক্তি ব্যবহার করুন। মনে রাখবেন এই অবিনশ্বর শরীরের থেকেই বা কি লাভ যদি এটা অন্যদের উপকারে লাগানোই না যায়।

বৃশ্চিক: আজ আপনি শক্তিপূর্ণ হয়ে থাকবেন- আপনি যাই করুন না কেন- সাধারণত আপনি যে সময় নেন তার অর্ধেক সময়েই এটি করতে পারবেন।

ধনু: আবেগের দিক থেকে আপনি খুব একটা স্থিতিশীল থাকবেন না-কাজেই অন্যদের সামনে আপনি কিভাবে ব্যবহার করবেন এবং কিছু বলছেন সে বিষয়ে সতর্ক থাকুন।

মকর: সামগ্রিক স্বাস্থ্য সুন্দর থাকবে কিন্তু ভ্রমণ ধকলসাধ্য এবং চাপের প্রমাণিত হতে পারে। আপনার অবাস্তব পরিকল্পনার ফলে অর্থের অভাব দেখা দিতে পারে।

কুম্ভ: আপনার ব্যক্তিগত সমস্যা মানসিক সুখ নষ্ট করতে পারে কিন্তু এই চাপ সামলাতে আকর্ষণীয় কিছু পড়ার মাধ্যমে মানসিক ব্যায়ামে নিজেকে জড়িয়ে রাখুন।

মীন: এমন কোন কাজকর্মে নিযুক্ত হোন যা উৎসাহব্যঞ্জক এবং আপনাকে ভারমুক্ত রাখবে। আশীর্বাদ এবং সৌভাগ্য আপনার পথে আসায় এবং অতীতের কঠোর পরিশ্রমগুলো ফল আসবে

এসবি

 

জীবনযাত্রা: আরও পড়ুন

আরও