সিংহের প্রেমে আনন্দ, লোভে ডুববে তুলা
Back to Top

ঢাকা, বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০ | ২৫ চৈত্র ১৪২৬

সিংহের প্রেমে আনন্দ, লোভে ডুববে তুলা

পরিবর্তন ডেস্ক ১২:০৫ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০২০

সিংহের প্রেমে আনন্দ, লোভে ডুববে তুলা

মেষ রাশি: (২১ মার্চ - ২০ এপ্রিল) অসুস্থ হওয়ায় বেড়াতে যাওয়ার পরিকল্পনা বাতিল হতে পারে। আজ বন্ধুর জন্য কষ্ট বাড়তে পারে। কোনো ভাল কাজে সাফল্য পাবেন। ব্যবসায় উন্নতির সম্ভাবনা। পড়াশোনায় সমস্যা আসতে পারে। ব্যবসায় আয় বাড়বে। আজ বেড়াতে না যাওয়াই ভাল, সমস্যা বাড়তে পারে। প্রিয়জনের কোনো কাজের জন্য ব্যবসায় অশান্তি। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক থাকবে।

বৃষ রাশি: (২১ এপ্রিল - ২১ মে) হঠকারী সিদ্ধান্ত বা বেফাঁস মন্তব্যের জন্য মাসুল দিতে হতে পারে। ব্যবসায় শত্রুর দ্বারা ক্ষতির আশঙ্কা। স্ত্রীর জন্য খরচ বাড়তে পারে। আজ অভাবের পরিমাণ বাড়তে পারে। স্বামী-স্ত্রী বিবাদ বিচ্ছেদ পর্যন্ত যেতে পারে। অসৎ কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। ব্যবসায় একটু পরিবর্তন আসতে পারে। কর্মস্থানে উন্নতির সুযোগ আসতে পারে।

মিথুন রাশি: (২২ মে – ২১ জুন) প্রিয়জনের স্বাস্থ্যহানিতে উদ্বেগ ও বহু ব্যয়ে নাজেহাল হতে হবে। আর্থিক সুবিধা পেতে পারেন। কোনো কাজের জন্য বাড়িতে সম্মান নষ্ট হবে। গঠনমূলক কোনো কাজের জন্য উন্নতি। আজ কোনো জায়গা থেকে অর্থ আসতে পারে। শরীর নিয়ে সমস্যা বাড়বে। কোনো মহিলার দ্বারা ক্ষতি হওয়ার আশঙ্কা। বাড়তি খরচের জন্য চাপ থাকবে।

কর্কট রাশি: (২২ জুন – ২২ জুলাই) বাড়িতে শুভ অনুষ্ঠানে কোনো অতিথির বিরূপ আচরণে রসভঙ্গ। বাড়িতে সকলে মিলে দূরে বেড়াতে যাওয়ায় আনন্দ। বিবাহিত জীবনে সুখের সময়। আইনি কোনো কাজে উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। কোনো কারণে আজ সম্মান নষ্ট হতে পারে। সন্তানের ব্যবহারে মনে বিষণ্ণ ভাব আসবে। বাড়িতে কোনো শুভ সংবাদ আসতে পারে। সেবা জাতীয় কোনো কাজে মানসিক শান্তি।

সিংহ রাশি: (২৩ জুলাই - ২৩ আগস্ট) প্রেমে জটিলতা কেটে গিয়ে শুভ পরিবর্তনের ইঙ্গিত। ব্যবসায় খরচ বাড়তে পারে। বাড়িতে কোনো নতুন অতিথি আসতে পারে। কৃষি কাজে সাফল্য আসবে। মাথার যন্ত্রণা বাড়বে। কোনো মিথ্যা অপবাদ জুটতে পারে। প্রেমে আনন্দ লাভ। বাড়তি খরচের জন্য বাড়িতে বিবাদ। আত্মীয় শোক আসতে পারে। ব্যবসা মোটামুটি চলবে।

কন্যা রাশি: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) লাগামছাড়া রাগ বিড়ম্বনা ডেকে আনতে পারে। জমি কেনাবেচায় প্রচুর লাভ হতে পারে। পড়াশোনার দিকে খারাপ কিছু ঘটতে পারে। কোনো কাজের জন্য নিচু হতে হবে। দুপুরের পরে স্ত্রীর সঙ্গে বিবাদের আশঙ্কা। ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। বাজে কথা বলবার জন্য অনুশোচনা। জ্যোতিষ থেকে আয় হতে পারে।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) কর্মস্থানে খুব বিচক্ষণতার সঙ্গে কর্মী নিয়োগ করুন। প্রতিবেশীর সঙ্গে মনোমালিন্যের সৃষ্টি হতে পারে। কারো প্রতি অপ্রীতিকর ব্যবহার না করাই শ্রেয়। আজ কোনো সুসংবাদ পেতে পারেন। আজ আপনার পছন্দমতো কাজ পেয়ে যেতে পারেন। ব্যবসায় নতুন যোগাযোগ আসতে পারে। বন্ধুস্থানীয় কারো কাছ থেকে উপকার পাবেন। অতিরিক্ত লোভ আপনাকে ডোবাতে পারে।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) বেশি খরচ এড়িয়ে চলুন, ক্ষতি হতে পারে। আজ সারা দিন খুব সাবধানে চলাফেরা করুন, রক্তপাতের আশঙ্কা আছে। সংসারে অশান্তির আশঙ্কা। হঠাৎ উপকৃত হতে পারেন। ব্যবসার পুরনো অশান্তি আবার ঘুরে আসতে পারে। দরকারি আলোচনা আজকের মধ্যে সেরে ফেলুন। ভুল সংশোধনের সুযোগ পেতে পারেন। অনিচ্ছা সত্ত্বেও কারো সঙ্গে বন্ধুত্ব করতে হতে পারে।

ধনু রাশি: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) আজ কর্মস্থানে খুব শান্তভাবে কাজ করতে হবে। অশুভ কোনো সঙ্কেত তাড়াতাড়ি বোঝার চেষ্টা করুন। অন্যের কথায় অতিরিক্ত খরচ হতে পারে। সন্তানের দিক থেকে কোনো ভালো খবর আসতে পারে। আপনি নিজের লক্ষ্যে স্থির থাকুন, লাভবান হতে পারেন। কোনো চিন্তা সারাদিন আপনাকে তাড়িয়ে বেরাবে। পড়াশোনায় অমনোযোগ ভাব দেখা দেবে।

মকর রাশি: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) নিজের সম্পত্তি থেকে বঞ্চিত হতে পারেন। কারো কাছ থেকে খারাপ খবর পেতে পারেন। কাউকে অপমানের হাত থেকে বাঁচাতে হতে পারে। পছন্দমতো জায়গায় ঘুরতে যাওয়ার সুযোগ নষ্ট হবে। কোনো অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে ধর্ম নিয়ে আলোচনা করার সুযোগ পাবেন। প্রতিবেশীর ঝামেলায় বেশি কথা না বলাই শ্রেয়। এ সময়ে প্রেমের দিকে এগনো ভালো হবে। লিভারের একটু সমস্যা দেখা দেবে।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) বিলাসিতা বৃদ্ধি পাওয়ায় বাড়িতে অশান্তি। ব্যবসার জন্য নতুন কোনো পরিকল্পনা। আর্থিক সমস্যা কাটতে পারে। পড়ে গিয়ে আঘাত লাগতে পারে। সন্তানের জন্য কোনো কাজের ব্যবস্থা হতে পারে। কারো কাছ থেকে দামি উপহার না নেওয়াই ভালো হবে। আজ শরীরে কোথাও যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে। শরীরে আলস্য বাড়তে পারে। আপনার কোনো  আলোচনায় পরিবারের সকলে আনন্দ পাবে।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) ব্যবসায় খুব ভালো লাভ দেখতে পাবেন না। প্রেমের ব্যাপারে শুভ সময় আসতে দেরি আছে। বাড়িতে নতুন কিছু আলোচনা। বন্ধুর জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। বিদেশ যাওয়ার সুযোগ বন্ধ হতে পারে। সহকর্মীর সঙ্গে ভালো ব্যবহারের জন্য সুনাম লাভ করতে পারবেন। অফিসে কিছু পরিবর্তন আসতে পারে। স্ত্রীর জন্য মানসিক চাপ বাড়তে পারে বা অশান্তি হতে পারে।

ইসি

 

জীবনযাত্রা: আরও পড়ুন

আরও