বিদেশযাত্রার প্রচেষ্টায় সফল, সৃজনশীল কাজে ভালো আয়

ঢাকা, সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০ | ৪ ফাল্গুন ১৪২৬

বিদেশযাত্রার প্রচেষ্টায় সফল, সৃজনশীল কাজে ভালো আয়

পরিবর্তন ডেস্ক ১২:০২ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৭, ২০২০

বিদেশযাত্রার প্রচেষ্টায় সফল, সৃজনশীল কাজে ভালো আয়

মেষ রাশি: (২১ মার্চ - ২০ এপ্রিল) বাবার সাথে কোথাও খেতে যেতে পারেন। কর্মস্থলে নতুন দায়িত্ব লাভের যোগ দেখা যায়। প্রভাবশালী কোনো ব্যক্তি বা বন্ধুর কাছ থেকে সাহায্য আশা করতে পারেন। চাকরি সংক্রান্ত পরীক্ষায় আশানুরুপ অগ্রগতি হবে। বিকালের পর ব্যবসায়ীরা আশানুরুপ সাফল্য পেতে পারেন। বকেয়া অর্থ আদায় হতে পারে। বন্ধুর সাহায্য পেতে পারেন।

বৃষ রাশি: (২১ এপ্রিল - ২১ মে) দিনটি তুলনামূলক ভালো যাবে। কর্মস্থলে ভাগ্য আপনার সহায় হবে। ব্যবসায়িক কাজে কোনো আত্মীয়র সাহায্য পেতে পারেন। বৈদেশিক কাজে অগ্রগতি। জীবীকার জন্য বিদেশযাত্রার সুযোগ পেতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে অংশ নিতে পারেন। বিকালের দিকে রাজনৈতিক ও সাংগঠনিক কাজে সাফল্য আশা করা যায়। প্রভাবশালী ব্যক্তির সাহায্য লাভ।

মিথুন রাশি: (২২ মে – ২১ জুন) রাস্তাঘাটে ছোট খাটো দুর্ঘটনার আশঙ্কা প্রবল। স্বাস্থ্যগত কারণে চিকিৎসকের স্মরণাপন্ন হতে পারেন। ব্যবসায়িক কাজে প্রয়োজনে কিছু টাকা ঋণ করতে হবে। পুলিশি হয়রানি বা গ্রেফতার থেকে সতর্ক থাকুন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে কিছু লাভের আশা করা যায়। বিকালের পর ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে অগ্রগতি। জীবীকার জন্য বিদেশযাত্রার প্রচেষ্টায় সাফল্য আসতে পারে।

কর্কট রাশি: (২২ জুন – ২২ জুলাই) ব্যবসায়িক কাজে অগ্রগতি হবে। জীবন সাথীর সাহায্য পেতে পারেন। অংশিদারী কোনো কাজে লাভ হবে। অবিবাহিতদের বিয়ের যোগাযোগে অগ্রগতি। কোনো বন্ধুর সাথে দূরে বেড়াতে যেতে পারেন। বিকালের পর দুর্ঘটনার আশঙ্কা প্রবল। আর্থিক কোনো লোকশানের সম্মুখীন হতে হবে।

সিংহ রাশি: (২৩ জুলাই - ২৩ আগস্ট) শরীর স্বাস্থ্য কিছুটা ভোগাবে। কর্মস্থলে কাজের লোকের কারণে কিছু ঝামেলার আশঙ্কা। কোনো মূল্যবান দ্রব্য নষ্ট হতে পারে। বয়স্কদের ঠাণ্ডা জনিত পীড়া বৃদ্ধি পাবে। বিকালের দিকে ব্যবসা-বাণিজ্যে কিছু অগ্রগতি হবে। দাম্পত্য সুখ-শান্তি ফিরে পাবেন। অংশিদারী ব্যবসায় ভুল বোঝাবুঝি এড়িয়ে চলতে হবে।

কন্যা রাশি: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) সৃজনশীল কাজের সাথে জড়িতদের ভালো আয়ের সুযোগ রয়েছে। ব্যবসা-বাণিজ্যে কিছু লাভের আশা করা যায়। সন্তানের সাথে কোথাও বেড়াতে যাবেন। পরীক্ষার্থীরা পরীক্ষায় সফল হওয়ার সুযোগ পাবেন। অভিনয় ও কণ্ঠশিল্পীদের নতুন কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) ব্যবসায়ীদের প্রত্যাশা পূরণ হতে পারে। আত্মীয় ও বন্ধুদের সাহায্য পেতে পারেন। জমি ভূমি ও আবাসন সংক্রান্ত কাজে অগ্রগতি হতে থাকবে। কর্মস্থলে কোনো মনবাঞ্ছা পূরণ হওয়ার সম্ভাবনা। প্রতিযোগিতামূলক কাজে সফল হবেন। বিকালে প্রেমিক-প্রেমিকার দেখা হতে পারে। সন্তানকে নিয়ে ঘুরতে যাওয়ার যোগ।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) ছোট ভাই-বোনের সাহায্য পেতে পারেন। ব্যবসায়িক কাজে বিদেশ থেকে কোনো ভালো সংবাদ আসবে। সাংবাদিক ও মিডিয়াকর্মীদের কাজের ব্যস্ততা বৃদ্ধি পাবে। সংবাদকর্মী ও প্রকাশকরা কাজের জন্য সম্মানিত হতে পারেন। বিকালের দিকে কোনো আত্মীয়র সাহায্য পেতে পারেন। ব্যবসা-বাণিজ্যে বন্ধুর সাহায্য আশা করা যায়। যানবাহন লাভের যোগ প্রবল।

ধনু রাশি: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) বকেয়া টাকা পয়সা আদায়ে সফল হতে পারেন। খুচরা ও পাইকারী বাণিজ্যে আশানুরুপ লাভের সুযোগ রয়েছে। খাদ্য ও পানিয়ের ব্যবসায়ীরা কিছু রোজগারের সুযোগ পাবেন। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি। বিকালে বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। ছোট ভাই বোনের সাহায্য লাভ।

মকর রাশি: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) কর্মস্থলে প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। ব্যবসায়িক কাজে কোনো অংশিদারের সাহায্য আশা করা যায়। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি। রাজনৈতিক ও সাংগঠনিক কাজে সফল হবেন। বিকালে কিছু বকেয়া বিল আদায় হবে। খুচরা ও পাইকারী ব্যবসায় অগ্রগতি। খাদ্য ও পানিয়ের ব্যবসায়ীরা ভালো আয়ের সুযোগ পাবেন।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সকাল থেকেই ব্যয় বৃদ্ধি পাবে। বড় ভাই-বোনের সাথে কোনো বিষয়ে তর্ক হতে পারে। বন্ধুর সাথে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলার চেষ্টা করুন। বিদেশ থেকে কোনো ভালো সুযোগ আসবে। বিকালের পর প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। অংশিদারি কাজে সাফল্য আশা করা যায়।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) কর্মস্থলে কোনো ভুল বোঝাবুঝি দেখা দেবে। বেলা বাড়ার সাথে সাথে ব্যবসায়ীদের আর্থিক অনিশ্চয়তা কেটে যাবে। কন্ট্রাকটারি কাজে বকেয়া বিল আদায় করতে পারবেন। চাকরিজীবীদের বকেয়া বিল বেতন আদায় হবে। বিকালের পর ব্যয় বৃদ্ধি। দূরে কোথাও যাত্রা করতে পারেন। অংশিদারি কাজে কিছু লাভের আশা করা যায়।

ইসি/এইচআর

 

জীবনযাত্রা: আরও পড়ুন

আরও