‘চোরাপথে শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরাতে ষড়যন্ত্র করছে বিএনপি’

ঢাকা, বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০ | ৭ ফাল্গুন ১৪২৬

‘চোরাপথে শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরাতে ষড়যন্ত্র করছে বিএনপি’

চট্টগ্রাম অফিস ৯:৪৯ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২০

‘চোরাপথে শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরাতে ষড়যন্ত্র করছে বিএনপি’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নির্বাচন ও আন্দোলন-সংগ্রামে পরাজিত হয়ে আজকে নতুন করে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। ষড়যন্ত্রের মাধ্যমে চোরাপথ দিয়ে তারা বঙ্গবন্ধু কন্যাকে ক্ষমতা থেকে হঠাতে চায়।

আজ বুধবার চট্টগ্রামের লোহাগাড়ার চুনতিতে প্রধানমন্ত্রীর সামরিক সচিব প্রয়াত মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীন বীর বিক্রম স্মরণে আয়োজিত নাগরিক শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রয়াতের বড় ভাই ইসমাঈল হোসেন মানিকের সভাপতিত্বে চুনতি মেহেরুন্নেছা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত শোক সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি।

কাদের বলেন, ষড়যন্ত্র হচ্ছে, চ্যালেঞ্জ আছে। তবে এসব মোকাবিলা করে এগিয়ে যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ মুহূর্তে শেখ হাসিনার পাশে একজন বিশ্বস্ত সাহসী মানুষ প্রয়াত সামরিক সচিব মেজর জেনারেল জয়নুল আবেদীনের খুব প্রয়োজন ছিল।

তিনি বলেন, জয়নুল আবেদীন ছিলেন একজন আপোষহীন কর্মবীর। তিনি সরাসরি রাজনীতি করেননি। কিন্তু একজন রাজনীতিকের যে গুণাবলী থাকা দরকার তার চেয়ে অনেক বেশি গুণাবলী ছিল জয়নুল আবেদীনের মধ্যে।

কাদের বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে সোনার মানুষের দরকার। তবে এখন সেই সোনার মানুষের বড় অভাব রাজনৈতিক অঙ্গনে।

ওএস/এসবি

 

জাতীয়: আরও পড়ুন

আরও