প্রেমঘটিত হঠাৎ সাক্ষাৎ, অপ্রত্যাশিত ভ্রমণে ক্লান্তি

ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জানুয়ারি ২০২০ | ১৬ মাঘ ১৪২৬

প্রেমঘটিত হঠাৎ সাক্ষাৎ, অপ্রত্যাশিত ভ্রমণে ক্লান্তি

পরিবর্তন ডেস্ক ১২:০২ পূর্বাহ্ণ, নভেম্বর ২৭, ২০১৯

প্রেমঘটিত হঠাৎ সাক্ষাৎ, অপ্রত্যাশিত ভ্রমণে ক্লান্তি

মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) বাড়ির চারপাশে কিছু পরিষ্কার-পরিচ্ছন্নতা করা প্রয়োজন। প্রেমের দেবতার বাণের হাত থেকে বাঁচার সুযোগ কম। আপনি আজ আপনার মিষ্টি ভালোবাসা জীবনে চমকপ্রদ মশলার উপস্থিতি লক্ষ্য করতে পারেন। আপনার অতীতের কারোর আপনাকে যোগাযোগ করা এবং এটিকে একটি স্মরণীয় দিনে পরিণত করা সম্ভব।

বৃষ রাশি: (২১ এপ্রিল – ২০ মে) পরিবারের সকলের অনুভূতি বুঝে নিজের মেজাজ সামলান। দিনের পরেরভাগে টাকা-পয়সার অবস্থার উন্নতি হবে। পরিবারের সদস্যদের হাসিখুশি প্রকৃতি ঘরের পরিবেশ উজ্জ্বল করতে তুলবে। সঠিক পরিচয় এবং বোঝাপড়ার পরেই বন্ধুত্ব করুন। অফিসে যে কাজ করছেন তা আগামী সময়ে ভিন্নভাবে উপকারে লাগবে।

মিথুন রাশি: (২১ মে – ২০ জুন) বরং স্থির এবং দুশ্চিন্তামুক্ত থাকুন যাতে মানসিক দৃঢ়তা বাড়ে। অপ্রয়োজনীয় ক্ষতি এড়াতে সতর্কভাবে এবং যথাযথ উপদেশ নিয়ে সমস্ত লগ্নি করতে হবে। আপনি কোন বিষয়ের সমাধান করতে গেলে মেজাজ এবং পরিকল্পনার পরিবর্তন প্রভাবশালী হয়ে উঠবে। যদি আপনি আপনার কাজে মনোযোগ দেন তাহলে আপনি আপনার ফলাফল দ্বিগুণ করতে পারেন।

কর্কট রাশি:(২১ জুন- ২০ জুলাই) আপনার উদ্দীপনা বাড়িয়ে তুলতে আপনার মনে এক উজ্জ্বল সুন্দর এবং গৌরবজনক ছবি প্রবেশ করান। আকস্মিক অপ্রত্যাশিত খরচ আর্থিক চাপ প্রয়োগ করতে পারে। মনে হচ্ছে সিনেমা-থিয়েটারে সন্ধ্যাযাপন বা আপনার স্ত্রীর সাথে সান্ধ্যভোজ আপনাকে এক আয়েসী এবং চমকপ্রদ মেজাজে রাখবে। আপনি প্রেমিকার ব্যাপার অনেকে কিছুই ভুল ভাববেন।

সিংহ রাশি: (২১ জুলাই- ২১ আগস্ট) স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার জন্য আপনাকে হাসপাতালে যেতে হতে পারে। আপনার খরচ বৃদ্ধি আপনার মনকে ভাবিত করে তুলবে। পারিবারিক উত্তেজনায় আপনার মনোযোগ ভ্রষ্ট হতে দেবেন না। দুঃসময় আমাদেরকে অনেক বেশি কিছু দেয়। আত্মকরুণায় নিয়োজিত হয়ে মুহূর্তটি নষ্ট করবেন না, বরং জীবনের শিক্ষা থেকে জানার এবং প্রয়োগের চেষ্টা করুন। আপনার কথা এবং কাজের প্রতি খেয়াল রাখুন, যদি আপনি প্রতারণাপূর্ণ কিছু করেন তাহলে কর্তাস্থানীয় ব্যক্তিরা কম সহানুভূতিশীল হবেন।

কন্যা রাশি: (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর) যদি আপনি একটি দীর্ঘ যাত্রায় যাবার পরিকল্পনা করেন তাহলে আপনার স্বাস্থ্য এবং শক্তি সংরক্ষণের অভ্যাস অত্যন্ত উপকারী প্রমাণিত হবে। একটি ব্যস্ত সময়সূচি সত্ত্বেও সহজেই ক্লান্তি সামলাতে সক্ষম হবেন। আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে আটকে থাকুন। এমন একটি দিন যেখানে অন্য ব্যক্তিদের উপদেশ শোনা এবং তার ওপর কাজ করা গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়াবে।

তুলা রাশি: (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর) কিন্তু আপনাকে সম্মুখে চালিত করতে আপনার যুক্তি ব্যবহার করুন। আপনি অন্যদের ওপর ব্যয় করতে পছন্দ করেন। বাড়ির কাজ ক্লান্তিকর এবং যার বড় কারণ মানসিক দুশ্চিন্তা। কোন নতুন যৌথ উদ্যোগ এবং অংশীদারিত্বে সই করা থেকে বিরত থাকুন। উত্তেজনাপূর্ণ দিন যখন ঘনিষ্ঠ সহকারীদের সাথে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে।

বৃশ্চিক রাশি: (২২ অক্টোবর – ২০ নভেম্বর) কোনোমতেই মেজাজ হারাবেন না এতে পরিবারে স্থায়ী ব্যবধান তৈরি হয়ে যাবে। চেষ্টা করলে আপনি ভারসাম্যের মধ্যে শান্তি বজায় রাখতে পারবেন। যার সাথে আপনি আর্থিক কারবার করছেন তার ব্যাপারে সতর্ক থাকুন। প্রেমের মানুষটি বিরক্ত হবেন যদি আপনি তাদের সাথে সময় না কাটান। আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনাকে বিভ্রান্ত করতে পারে। কর্মক্ষেত্রে সত্যি রাগান্বিত হতে পারেন।

ধনু রাশি: (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) ব্যস্ত সময়সূচি সত্ত্বেও স্বাস্থ্য সুন্দর থাকবে, কিন্তু আপনার জীবনকে নিশ্চিন্তভাবে নেবেন না, উপলব্ধি করুন যে জীবনের প্রতি যত্নই হল আসল ব্রত। আপনার বাড়তি টাকাপয়সা এমন একটি নিরাপদ স্থানে রাখুন যা আগত সময়ে আপনাকে ফেরতের প্রতিশ্রুতি দেবে। এটি সত্যিই ভালো মনে হবে। ভ্রমণ লাভদায়ক হলেও খরচ সাপেক্ষ হবে।

মকর রাশি: (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি) জটিল পরিস্থিতিতে ঘাবড়ে যাবেন না। আজ আপনি সহজেই মূলধন- অনাদায়ী ঋণ জোগাড় করতে পারবেন- বা নতুন প্রকল্পে কাজ করার জন্য পুঁজির অনুরোধ করতে পারেন। আপনার জ্ঞান এবং উত্তম রসবোধ আপনার চারপাশের মানুষের মনে রেখাপাত করতে পারে। প্রেমঘটিত আকস্মিক সাক্ষাৎ দেখা যাচ্ছে। ব্যবসায়িক বিষয়ে সিদ্ধান্ত নেবার সময় কারোর দ্বারা প্রভাবিত হবেন না।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি) সামাজিক অনুষ্ঠানে অংশ নিন। এতে আপনার মন ভালো থাকবে। আজ আপনি সহজেই মূলধন- অনাদায়ী ঋণ জোগাড় করতে পারবেন- বা নতুন প্রকল্পে কাজ করার জন্য পুঁজির অনুরোধ করতে পারেন। প্রেমঘটিত আকস্মিক সাক্ষাৎ দেখা যাচ্ছে। ব্যবসায়িক বিষয়ে সিদ্ধান্ত নেবার সময় কারোর দ্বারা প্রভাবিত হবেন না। কারো কারোর জন্য অপ্রত্যাশিত ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) আজকের দিনে ভ্রমণ করা এড়িয়ে চলুন-কারণ এটি কেবলমাত্র চাপ এবং উদ্বেগের দিকে নিয়ে যাবে। যার সাথে আপনি আর্থিক কারবার করছেন তার ব্যাপারে সতর্ক থাকুন। কাজের পরিবর্তনে আপনার লাভ হবে। বর্তমান কাজ ছেড়ে আপনি অন্য কোনো ক্ষেত্রে যেমন বিপণন লাইনে যোগ দিতে পারেন যা আপনার জন্য সঠিক হবে। এমন ব্যক্তির সাথে মেলামেশা বন্ধ করুন যারা আপনার সুনাম নষ্ট করবে।

ইসি/এইচআর

 

রাশিফল: আরও পড়ুন

আরও