ব্যবসায়ীদের জন্য ভালো দিন, সফর শুভ
Back to Top

ঢাকা, সোমবার, ৬ জুলাই ২০২০ | ২২ আষাঢ় ১৪২৭

ব্যবসায়ীদের জন্য ভালো দিন, সফর শুভ

পরিবর্তন ডেস্ক ১২:২৬ পূর্বাহ্ণ, নভেম্বর ২২, ২০১৯

ব্যবসায়ীদের জন্য ভালো দিন, সফর শুভ

মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) আপনার কাঁধে অনেক কিছু নির্ভর করবে এবং সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে আপনার জন্য মনের স্বচ্ছতা গুরুত্বপূর্ণ হবে। গৃহস্থালীর বিলাসিতাও পরিত্যাজ্য। পরিবারের সদস্যরা তুচ্ছ ব্যাপারকে বড় করে দেখাতে পারে। প্রেমজীবন ভালো দিকে মোড় নিতে যাচ্ছে কারণ আপনি একটি ভালো সম্পর্কের বিকাশ ঘটাচ্ছেন। ব্যবসার মিটিংয়ে স্পষ্টবাদী এবং আবেগতাড়িত হবেন না- কথা বলায় রাশ না টানলে সহজেই খ্যাতি হারাবেন।

বৃষ রাশি: (২১ এপ্রিল – ২০ মে) শারীরিক বলপ্রয়োগ করা থেকে বিরত থাকুন যা আপনার শরীরের উপর আরো চাপ দেবে। যথেষ্ট আরাম করার কথা মনে রাখবেন। বাড়তি টাকা-পয়সা এমন একটি নিরাপদ স্থানে রাখুন যা আগত সময়ে আপনাকে ফেরতের প্রতিশ্রুতি দেবে। কোনো বিষয়ের সমাধান করতে গেলে মেজাজ এবং পরিকল্পনার পরিবর্তন প্রভাবশালী হয়ে উঠবে। প্রেমের সুযোগগুলো স্পষ্ট কিন্তু ক্ষণস্থায়ী হবে।

মিথুন রাশি: (২১ মে – ২০ জুন) অতিরিক্ত মদ এবং বেপরোয়া গাড়ি চালানো থেকে বিরত থাকুন। রক্ষণশীল বিনিয়োগে সঞ্চয় রেখে আরো বেশি অর্থ উপার্জন করতে পারেন। ভবিষ্যতের কথা না ভেবেই বর্তমানকে উপভোগ করা প্রয়োজন। কারো রোমান্টিক পরশে পরিবর্তন আশা করতে পারেন। কোনো ব্যবসায়িক/আইনি কাগজপত্র ভালো করে না পড়ে সই করবেন না।

কর্কট রাশি:(২১ জুন- ২০ জুলাই) আজকের দিনে ভ্রমণ করা এড়িয়ে চলুন-কারণ এটি কেবলমাত্র চাপ এবং উদ্বেগের দিকে নিয়ে যাবে। খরচ বাড়বে কিন্তু আয়ের উত্থান আপনার বিলগুলির তত্ত্বাবধান করবে। বাড়িতে পরিবারের সদস্যদের সাথে বাদানুবাদ তিক্ততায় গড়াবে। রাস্তায় থাকাকালীন বেপরোয়া গাড়ি চালানো এবং ঝুঁকি নেয়া উচিত নয়।

সিংহ রাশি: (২১ জুলাই- ২১ আগস্ট) তাড়াহুড়ো করে আরো বেশি কিনতে যাওয়ার আগে আপনার কাছে ইতিমধ্যে যা আছে তাই ব্যবহার করুন। আত্মীয়রা কিছু উত্তেজনার সৃষ্টি করতে পারে। পরিস্থিতি আয়ত্ত করতে মাথা ঠান্ডা রাখুন। কোনো হঠকারী সিদ্ধান্তের জন্য অত্যধিক মূল্য চোকাতে হতে পারে। প্রেমে বিপর্যয় মোকাবিলা করার জন্য উচ্ছ্বল এবং সাহসী হোন। পরিকল্পনায় সহযোগীদের বিশ্বাসকে ধরে রাখতে সমস্যা হবে।

কন্যা রাশি: (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর) খুব একটা লাভদায়ক দিন নয়- কাজেই টাকাকড়ির অবস্থা দেখে নিয়ে খরচ সীমিত করুন। যদি গৃহস্থালীর কর্তব্যগুলো উপেক্ষা করেন তাহলে যার সাথে বাস করেন তিনি বিরক্ত হবেন। একজন বিশেষ কারোর চোখে ধরা পড়বেন- যদি আপনার দলের মধ্যে ঘুরে বেড়ান। এমন মানুষদের সাথে হাত মেলান যারা সৃষ্টিশীল।

তুলা রাশি: (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর) মানসিক স্বাস্থ্যরক্ষা করুন যা আধ্যাত্মিক জীবনের পূর্বশর্ত। মন হল জীবনের প্রবেশদ্বার কারণ ভালো/মন্দ যাই হোক না কেন মনের মাধ্যমেই আসে। এটি জীবনের সমস্যাগুলো সমাধানে সাহায্য করে এবং কাউকে প্রয়োজনীয় চেতনার আলোয় ভূষিত করে। খরচ বাজেট অতিক্রম করায় অনেক চলমান প্রকল্প আকস্মিক স্থগিতাদেশ জারি করতে হতে পারে। বাচ্চারা মনোযোগ দাবি করে কিন্তু সুখও বয়ে আনে।

বৃশ্চিক রাশি: (২২ অক্টোবর – ২০ নভেম্বর) খাবার সম্পর্কে সঠিক যত্ন নিন, বিশেষ করে মাইগ্রেনের রোগীরা, যাদের খাওয়া বাদ দেয়া উচিত নয় অন্যথায় এটি তাদেরকে অহেতুক মানসিক চাপ দিতে পারে। এটি আরেকটি উচ্চ-শক্তিসম্পন্ন দিন এবং অপ্রত্যাশিত লাভ আগে থেকেই দেখা যাচ্ছে। বাচ্চাদের ওপর বলপূর্বক আপনার মতামত প্রয়োগ তাদের বিরক্তির কারণ হতে পারে। তাদের বোঝানোটাই সেরা উপায়, যাতে তারা এটিকে গ্রহণ করতে পারে।

ধনু রাশি: (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) আপনার ব্যাধি অসুখীর কারণ হতে পারে। পরিবারে সুখ ফিরিয়ে আনতে যত তাড়াতাড়ি সম্ভব তা অতিক্রম করার চেষ্টা করুন। কোনো দীর্ঘ-স্থায়ী লগ্নি এড়িয়ে চলুন এবং বাইরে গিয়ে ভালো বন্ধুর সাথে কিছু সুখপ্রদ স্মৃতি কাটান। নিজেদের ভবিষ্যৎ গড়ায় মনোযোগী না হয়ে বাইরের কার্যকলাপে তাদের সময় কাটানোয় আপনি হতাশ হতে পারেন। খুশির জন্য নতুন সম্পর্কের প্রতীক্ষায় থাকুন। ওয়েব পরিকল্পনাকারীদের জন্য এক অত্যন্ত ভালো দিন।

মকর রাশি: (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি) বিশ্রাম নিন এবং কাজের ফাঁকে যতটা সম্ভব ততটা আরাম করার চেষ্টা করুন। বাড়তি টাকা-পয়সা এমন নিরাপদ স্থানে রাখুন যা আগত সময়ে আপনাকে ফেরতের প্রতিশ্রুতি দেবে। পড়াশুনোর পরিবর্তে বাইরের কাজকর্মে অত্যাধিক জড়িত থাকা অভিভাবকের রাগ ডেকে আনতে পারে। পেশা পরিকল্পনা করা খেলাধূলোর মতই গুরুত্বপূর্ণ।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি) ইতিবাচক মনোভাবের সঙ্গে নিজেকে রোগের সাথে লড়াই করতে উৎসাহিত করুন। আমোদ-প্রমোদে এবং বিলাসিতায় বাজে খরচ করবেন না। বন্ধুদেরও আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। কাউকে প্রেম নিবেদন করার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের জন্য ভালো দিন। বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত কোনো আকস্মিক সফর ইতিবাচক ফল দেবে। কারো জন্য অপ্রত্যাশিত ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) প্রাচীণ জিনিস এবং গয়নায় বিনিয়োগ লাভ এবং সমৃদ্ধি আনবে। বাড়তি সময় সামাজিক কাজে ব্যয় করুন। এতে পরিবারে সুখশান্তি বিরাজ করবে। কামদেব আপনার জীবনে প্রেমের ঝরনা বওয়াতে অগ্রধাবন করবে। যা দরকার তা চারপাশে কি ঘটছে সেই থেকে সচেতন হতে হবে। একটি প্রকল্প সম্পূর্ণ করার জন্য আজ অনেক পরিতৃপ্তি পাবেন।

ইসি/এইচআর

 

: আরও পড়ুন

আরও