মিথুনে আছে কর্মক্ষেত্রে সফলতা ও মীনে ব্যবসায়ীকভাবে লাভবান

ঢাকা, সোমবার, ২৮ মে ২০১৮ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৫

মিথুনে আছে কর্মক্ষেত্রে সফলতা ও মীনে ব্যবসায়ীকভাবে লাভবান

পরিবর্তন ডেস্ক ২:৪৩ পূর্বাহ্ণ, মে ১৫, ২০১৮

print
মিথুনে আছে কর্মক্ষেত্রে সফলতা ও মীনে ব্যবসায়ীকভাবে লাভবান

মেষ রাশি: (২১ মার্চ - ২০ এপ্রিল) প্রবাসীরা সকালের দিকে কিছু ভালো সুযোগ পেতে পারেন। দুপরের পর থেকে কাজ কর্মে উন্নতি হতে থাকবে। ব্যবসায়ীক কাজের জন্য দুপরের পর সময় ভালো। কর্মস্থলে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। কিছু অর্থ লাভের যোগ দেখা যায়।

বৃষ রাশি: (২১ এপ্রিল - ২১ মে) সকালের দিকে বন্ধুর সাহায্যে কিছু অর্থ পেতে পারেন। ব্যবসা বাণিজ্যে আশানুরুপ লাভের যোগ রয়েছে। দুপর থেকে সময় কিছুটা ব্যয় বহুল হয়ে উঠবে। হটাৎ করেই দূরে কোথাও যেতে হতে পারে। ট্রাভেল এজেন্সি ব্যবসায় ভালো আয় রোজগারের যোগ দেখা যায়। প্রবাসীদের প্রত্যাশা পূরণের সম্ভাবনা প্রবল।

মিথুন রাশি: (২২ মে – ২১ জুন) কর্ম ক্ষেত্রে নতুন কাজের সুযোগ পেয়ে যাবেন। রাজনৈতিক ও সামাজিক কাজে সম্মানিত হতে পারেন। সরকারী চাকরীজীবীদের দিনটি বলবান বলা যায়। দুপরে বকেয়া বিল আদায় হওয়াতে আর্থিক অবস্থা বলবান হয়ে উঠবে। আজ কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন।

কর্কট রাশি: (২২ জুন – ২২ জুলাই) আজ ভাগ্য উন্নতির সুযোগ পাবেন। জীবীকার জন্য বিদেশ যাত্রার যোগ প্রবল। দুপরে বেকারদের চাকরী সংক্রান্ত পরীক্ষায় ভালো ফল লাভের সম্ভাবনা। সামাজিক রাজনৈতিক কাজে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। ব্যবসায়ীক কাজে সফল হবেন।

সিংহ রাশি: (২৩ জুলাই - ২৩ আগস্ট) সকালের দিকে রাস্তাঘাটে কিছু ঝামেলা ও হয়রানির আশঙ্কা । পাওনাদারের সম্মুখীন হতে পারেন। রাস্তাঘাটে সতর্ক হতে হবে। দুপর থেকে ভাগ্য সহায় হলে আপনার কাজে কিছু অগ্রগতি হবে। আয় রোজগার বৃদ্ধি পাবে। বিদেশ সংক্রান্ত কাজে সাফল্য আশা করতে পারেন।

কন্যা রাশি: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) সকালে কোনো গুরুত্বপূর্ণ কাজে ব্যস্ত হতে পারেন। ব্যবসায়ীক কাজে অগ্রগতি হবে। জীবন সাথীর সাথে কিছু ভুল বুঝাবুঝি হতে পারে। দুপরের পর সময় ভালো যাবে না। রাস্তাঘাটে ঝামেলায় পড়তে পারেন। পতনজনিত আঘাতের যোগ প্রবল। কর্মস্থলে সহকর্মীর সাথে বিরোধে জড়াতে পারেন। সতর্ক হোন।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) সকালের দিকে কর্মস্থলে কিছু বাধা বিপত্তি দেখা দিতে পারে। অধিনস্ত কর্মচারীর উপর বেশী নির্ভর করলে ঠকতে হবে। দুপর থেকে ব্যবসা বাণিজ্যে ভালো আয়ের যোগ রয়েছে। অংশিদারী কাজে অংশিদারের দ্বারা উপকৃত হবেন। জীবন সাথী আপনাকে কিছু অর্থ দিয়ে সাহায্য করতে পারে।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) সন্তানের পড়াশোনা নিয়ে অবিভাবকরা কিছুটা চিন্তায় পড়তে পারেন। রোমান্টিক যোগাযোগে সফল হবেন। দুপর থেকে সময় কিছুটা প্রতিকূল হয়ে উঠতে পারে। সহকর্মী বা অধীনস্ত কর্মচারীর দ্বারা প্রতারিত হতে পারেন। শরীর ভালো যাবে না। আজ কোনো অপমানের বোঝা মাথায় নিতে হতে পারে।

ধনু রাশি: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত কোনো বিষয়ে ভালো সংবাদ আসতে পারে। দুপর থেকে সময় ভালো হয়ে উঠবে। বিদ্যার্থীরা কোনো পরীক্ষায় সফল হতে পারেন। রোমান্টিক বিষয়ে কোনো ভালো ঘটনা ঘটার সম্ভাবনা। শিল্পী ও কলাকুশলীদের নতুন কাজের যোগ প্রবল।

মকর রাশি: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) বিদেশ থেকে ভালো কোনো সংবাদ আসতে পারে। ছোট ভাইবোনের সাথে কিছু তর্ক বিতর্ক হবার আশঙ্কা। মানি এক্সেঞ্জ ব্যবসায়ীরা সতর্ক থাকবেন। দুপর থেকে কোনো পরিকল্পনা বাস্তবায়ন করতে পারেন। আবাসন ও ভূমি ক্রয় বিক্রয়ের যোগ প্রবল। যানবাহনের মেরামতে কিছু ব্যয় হতে পারে।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সঞ্চয়ের প্রষ্টোয় সামান্য অগ্রগতি হতে পারে। খুচরা ও পাইকারী ব্যবসায় লাভের আশা করা যায়। দুপরের পর বিদেশ থেকে কোনো ভালো অর্ডার পেতে পারেন। ছোট ভাইবোনের সাহায্য পেতে পারেন। সাংবাদিক ও প্রকাশকদের দিনটি ভালো যাবে।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। আজ ব্যবসায়ীক কোনো সিদ্ধান্ত আপনাকে লাভবান করতে পারে। দুপর থেকে আর্থিক অনিশ্চয়তা কেটে যাবে। বকেয়া অর্থ আদায় হওয়ার যোগ প্রবল। আজ খাদ্য ও পানিয়ের ব্যবসায় ভালো আয় রোজগার হবে। সঞ্চয়ের সুযোগ পেতে পারেন।

ইসি/আরজি

 
.




আলোচিত সংবাদ