ব্যবসায় সিংহের ভালো সুযোগ, মকরের সংসারে অশান্তি

ঢাকা, বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮ | ৭ আষাঢ় ১৪২৫

ব্যবসায় সিংহের ভালো সুযোগ, মকরের সংসারে অশান্তি

পরিবর্তন ডেস্ক ৩:২৫ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২৭, ২০১৮

print
ব্যবসায় সিংহের ভালো সুযোগ, মকরের সংসারে অশান্তি

 

মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) কর্মক্ষেত্রে কোনো কারণে অর্থপ্রাপ্তি হতে পারে। গাড়ি চালানোর সময় সাবধানতা অবলম্বন করতে হবে। শিক্ষার্থীদের জন্য শুভ সময়। রাস্তায় চলাফেরাতে একটু সাবধান থাকা দরকার। সম্পত্তির ব্যাপারে খরচ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে কোনো বিবাদের ফলে মানসিক চাপ বাড়াতে পারে।

 

বৃষ রাশি: (২১ এপ্রিল – ২১ মে) প্রেমে কোনো বাধা নেই। যুক্তিপূর্ণ কথাতে শত্রু পিছু হটতে পারে। ব্যবসার দিকে ভালো অর্থ আসার যোগ রয়েছে। কর্মক্ষেত্রে উন্নতির সুযোগ রয়েছে। উচ্চশিক্ষার জন্য ভালো সুযোগ আসতে পারে।

মিথুন রাশি: (২২মে – ২১ জুন) অতিরিক্ত কর্ম ব্যস্ততার ফলে শারীরিক অস্থিরতা দেখা দিতে পারে। বিষয় সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা নিতে হতে পারে। বাড়িঘর নির্মাণের জন্য যোগাযোগ বা কথাবার্তা ভালো হবে। বিয়ের ব্যাপারে কোনো বিশেষ আলোচনা হতে পারে।

কর্কট রাশি: (২২ জুন – ২২ জুলাই) দীর্ঘদিন আটকে থাকা কোনো কাজ সম্পূর্ণ হতে পারে। ব্যবসার দিকে কোনো ভালো লোকের জন্য বিপদ থেকে উদ্ধারের যোগ রয়েছে। কর্মস্থানে কাজের দায়িত্ব বাড়তে পারে। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বৃদ্ধির যোগ রয়েছে।

সিংহ রাশি: (২৩ জুলাই – ২৩ আগস্ট) প্রতিবেশীর কাছ থেকে কোনো উপকার পেতে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা। উচ্চব্যক্তির কাছে অপমান হওয়ার আশঙ্কা রয়েছে। শেয়ারবাজারে লগ্নি না করা ভালো। ব্যবসার দিকে কোনো ভালো সুযোগ আসতে পারে। হারানো দ্রব্য ফিরে পেতে পারেন।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) প্রতিবেশীর সঙ্গে খুব সামান্য কারণে মতবিরোধ হতে পারে। মানসিক অস্থিরতা কাজের ক্ষতি করতে পারে। স্বামী-স্ত্রীর চেষ্টায় কোনো সমস্যার সমাধানের সম্ভাবনা। বাড়তি খরচ একটু চিন্তায় ফেলতে পারে।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) কোথাও ভ্রমণের জন্য দিনটি অশুভ। মা-বাবার সঙ্গে কোনো কারণে মতবিরোধ হতে পারে। স্ত্রীর সঙ্গে কোনো বিবাদ বাড়ির পরিবেশ খারাপ করবে। কাজের জন্য দূরে ভ্রমণ। সামাজিক সম্মান লাভ ও শত্রুর মাথা নিচু করতে পারার জন্য মনে আনন্দ পাবেন।

ধনু রাশি: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) খেলাধুলার ব্যাপারে ভালো কোনো খবর আসতে পারে। কর্মস্থলে বিশেষ কোনো পরিবর্তন হবে না। নিজের কোনো আত্মীয়র জন্য ব্যবসার ক্ষতি হতে পারে। নতুন কোনো কাজের যোগাযোগ আসতে পারে। প্রেমের জন্য সময় ব্যয় হতে পারে।

মকর রাশি: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) বেহিসেবি খরচের জন্য সংসারে অশান্তি হতে পারে। প্রতিবেশীদের সঙ্গে কোথাও ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। কর্মক্ষেত্রে কোনো কারণে অস্থিরতা বৃদ্ধি পাবে। সামাজিক কোনো কাজের জন্য সম্মান বাড়তে পারে। কর্মস্থান পরিবর্তন নিয়ে কোনো চিন্তা হতে পারে।


কুম্ভ রাশি: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) মাথার কোনো সমস্যা বা ব্যথার পুনরাবৃত্তি হতে পারে। পারিবারিক সমস্যার সমাধান হয়ে যেতে পারে। সন্তানদের নিয়ে নাজেহাল হওয়ার যোগ। ব্যবসার দিকে কোনও অশান্তি নিয়ে একটু চিন্তা বাড়তে পারে। বাড়িতে কোনো কাজের জন্য খরচ বাড়তে পারে।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) আপনার চঞ্চল মনোভাব কর্মক্ষেত্রে সমস্যা ডেকে আনবে। অন্যের সম্পত্তি আগলানোর দায়িত্ব আসতে পারে। নিজের কারো সম্বন্ধে খুশির খবর পেতে পারেন। কর্মস্থানে কাজের দায়িত্ব বাড়তে পারে।

বিএইচ/এএস

 
.




আলোচিত সংবাদ