মিথুনের মানসিক দ্বন্দ্ব, কন্যা থাকুন সতর্ক

ঢাকা, রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০১৮ | ১৩ ফাল্গুন ১৪২৪

মিথুনের মানসিক দ্বন্দ্ব, কন্যা থাকুন সতর্ক

পরিবর্তন ডেস্ক ১২:২৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০১৮

print
মিথুনের মানসিক দ্বন্দ্ব, কন্যা থাকুন সতর্ক

মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) দায়িত্বশীল হতে হবে এবং পরিবারের প্রয়োজনগুলো প্রাধান্য দিতে হবে। এটি সামলানো কঠিন হতে পারে। ক্রোধ ও কথার ওপর নিয়ন্ত্রণ রাখতে হবে, না হলে আচরণে কোনো প্রিয়জন আঘাত পেতে পারে। প্রেমযোগ মিশ্র। শুভ দিক দক্ষিণ।

বৃষ রাশি: (২১ এপ্রিল – ২১ মে) ঊর্ধ্বতনরা অসাধারণ পরিকল্পনাগুলোর জন্য যথেষ্ট খুশি হবেন। সামাজিক স্বীকৃতি লাভ করতে পারেন। বাবার সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। তার কাছ থেকে উপকৃতও হতে পারেন। সম্পত্তি সংক্রান্ত কোনো চুক্তি পাকা করার জন্য দিনটি শুভ।

মিথুন রাশি: (২২মে – ২১ জুন) মানসিক দ্বন্দ্ব ও সিদ্ধান্তহীনতায় ভুগবেন। নয়তো অতিরিক্ত কাজের চাপে ভারাক্রান্ত হয়ে পড়বেন। প্রেমের ক্ষেত্রে নক্ষত্ররা খুব বেশি অনুকূল নয়। সন্তান ও তাদের স্বাস্থ্যের দিকে নজর দিন।
তাড়াহুড়া করে কোনো সিদ্ধান্ত নিবেন না।

কর্কট রাশি: (২২ জুন – ২২ জুলাই): দিনটি উপভোগ করতে পারবেন। বাড়ি ও কর্মক্ষেত্রের পরিবেশও শান্তিপূর্ণ থাকবে। প্রেম বা বিয়ে নিয়ে আসা সুসংবাদ খুশি আরও বাড়িয়ে দেবে। প্রতিদ্বন্দ্বীদের তুলনায় শক্তিশালী বোধ করবেন এবং অনায়াসে জয় পাবেন।

সিংহ রাশি: (২৩ জুলাই – ২৩ আগস্ট) বন্ধুদের সঙ্গে দেখা করে অথবা তাদের সঙ্গে কোনো চড়ুইভাতির আয়োজন করে আরো আনন্দিত হবেন। নতুন পোশাক বা গহনা কিনতে পারেন। ভালো খাবার খাওয়ার সম্ভাবনা। সামাজিক সম্মান ও স্বীকৃতি পেতে পারেন। দাম্পত্য জীবনকে উপভোগ করুন।

কন্যা রাশি: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) এমন কোনো পরিস্থিতিতে জড়াবেন না যেটি সামাজিক সম্মান নষ্ট করে। গৃহ ও সম্পত্তি সংক্রান্ত বিষয়ে যেকোনো রকম সিদ্ধান্ত নেওয়ার সময় সতর্ক থাকুন। ছাত্রদের জন্য দিনটি মসৃণ হবে। প্রেম ও দাম্পত্যের বিষয়গুলো বুদ্ধিমত্তার সঙ্গে সামলানোর ব্যাপারে সফল হবেন।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) প্রেম কিছুটা দুশ্চিন্তাগ্রস্ত করে রাখবে। সন্তানদের স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকবেন। শত্রুতা, দুশ্চিন্তা ও কাজে সমস্যা বিভ্রান্ত করে তুলবে। সফল হতে হলে সাবধান হন এবং প্রতিদ্বন্দ্বীদের পরবর্তী পদক্ষেপটির উপর নজর রাখুন।

বৃশ্চিকরাশি : (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) অপ্রত্যাশিত আর্থিকলাভ হতে পারে। আধ্ম্যাত্মিক ও বুদ্ধিজীবী ক্রিয়াকলাপ আপনাকে শান্তি দেবে। প্রেম নিয়ে চিন্তা কিছুটা কমবে। আর্থিক দিক শুভ। তবে সকল লেনদেনের পক্ত দলিল রাখুন।

ধনুরাশি : (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) বন্ধুদের সঙ্গে দেখা করা এবং আমোদ-প্রমোদ করার সম্ভাবনা। যারা বিয়ে করার কথা ভাবছেন তারা জীবনসঙ্গীকে খুঁজে পেতে পারেন। পছন্দের কোননো জায়গায় বেড়াতে যেতে পারেন। শুভ দিক দক্ষিণ।

মকর রাশি: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) পরিবারে তিক্ত ভাব, মতবিরোধ বা ভুল বোঝাবুঝির সূচনা হতে পারে। চোখের সমস্যায় ভুগতে পারেন। খরচের দিকে নজর দিন। সাবধানে গাড়ি চালান, দুর্ঘটনারপ্রবণতা আছে। প্রেমের সমস্যা সমাধানের ফলে মানসিক শান্তি পাবেন। যাত্রাযোগ শুভ।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) নিজের পরিচর্যা করতে পারেন এবং আমোদ-প্রমোদে সময় কাটাতে পারেন। এতে যদি কিছু বাড়তি খরচ হয় তাহলে চিন্তার কিছু নেই। আলোচনাগুলো বাড়ির পরিবেশ শান্তিপূর্ণ করে তুলবে। প্রেমযোগ ও যাত্রাযোগ শুভ।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সৃজনশীলতা ও উদ্ভাবনী শক্তির প্রকাশ দেখা যাবে। সিদ্ধান্তগুলো খুব তাড়াতাড়ি ফল দেবে। ইতিবাচক আচরণ, মনোসংযোগ ও মানসিক দৃঢ়তা কাজগুলো সফলভাবে শেষ করতে সাহায্য করবে। প্রেমিক-প্রেমিকার সঙ্গে রোমাঞ্চকর যাত্রায় যেতে পারেন।

ইসি/

 
.

আলোচিত সংবাদ

nilsagor ad