সিংহের বৃদ্ধি পাবে আয়, শত্রুতা বৃদ্ধি পাবে ধনুর

ঢাকা, শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০১৮ | ১২ ফাল্গুন ১৪২৪

সিংহের বৃদ্ধি পাবে আয়, শত্রুতা বৃদ্ধি পাবে ধনুর

পরিবর্তন ডেস্ক ১:২৭ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৮, ২০১৮

print
সিংহের বৃদ্ধি পাবে আয়, শত্রুতা বৃদ্ধি পাবে ধনুর

মেষ রাশি: (২১ মার্চ - ২০ এপ্রিল) বকেয়া টাকা আদায়ের সম্ভাবনা রয়েছে। খুচরা ও পাইকারী ব্যবসা বাণিজ্যে ভালো আয় রোজগার হবে। বাড়িতে কুটম্বদের আগমন হতে পারে। হোটেল মোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীরা আশানুরুপ লাভবান হবেন। ব্যবসায়িক কথাবার্তায় অগ্রগতি আশা করা যায়।

বৃষ রাশি: (২১ এপ্রিল - ২১ মে) ব্যবসায়িক কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। আজ পারিবারিক ও দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। ধনস্থানে শনির কু-দৃষ্টির প্রভাবে আয় রোজগার আশানুরুপ হবে না। শিল্প কলার সাথে জড়িতদের দিনটি শুভ সম্ভাবনাময়।

মিথুন রাশি: (২২ মে – ২১ জুন) ব্যয় বৃদ্ধি পাবে। কোনো প্রকার ভ্রমণের সুযোগ পেয়ে যাবেন। খাদ্য ও বস্ত্র ব্যবসায়ীদের পরিবহন ব্যয় বৃদ্ধি পাবে। প্রবাসীদের দিনটি শন্তি ও সমৃদ্ধির। সাংসারিক কারণে ব্যয় বৃদ্ধির যোগ প্রবল। ট্রাভেল এজেন্সির ব্যবসায় আশানুরুপ অর্থলাভের যোগ দেখা যায়। প্রবাসীদের কর্মস্থলে কোনো পরিবর্তন হতে পারে।

কর্কট রাশি: (২২ জুন – ২২ জুলাই) দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসায়িক আলোচনা ফলপ্রসূ হবে। বাড়িতে বড় ভাই বোনের আগমন হতে পারে। কোনো বন্ধুর বিবাহ সংক্রান্ত কাজে ব্যস্ত হতে পারেন। আর্থিক অবস্থা তুলনামূলক বলবান থাকতে পারে। প্রবাসী ব্যবসায়ীরা আজ ভালো আয় করতে পারবেন।

সিংহ রাশি: (২৩ জুলাই - ২৩ আগস্ট) আজ সাংগঠনিক ও রাজনৈতিক কাজে ব্যস্ত থাকার দিন। আয় উন্নতি বৃদ্ধি পাবে। কোনো সংগঠনের দ্বারা আজ সম্মানিত হতে পারেন। রাজনৈতিক ব্যক্তিদের গোপন শত্রুর বিষয়ে সতর্ক হতে হবে। কোনো প্রভাবশালী আমলা বা নেতার সাথে কোনো গুরুত্বপূর্ণ আলোচনায় অগ্রগতি হতে পারে।

কন্যা রাশি: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) দিনটি ভালো যাবে। ধর্মীয় ও আধ্যত্মীক কোনো কাজে অংশ নিতে পারেন। পিতার সাথে বাহিরে বেড়াতে যাওয়ার যোগ প্রবল। বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। বিদ্যার্থীরা উচ্চ শিক্ষা বিষয়ে ভালো কোনো সংবাদ পাবেন। শিক্ষক ও সমাজ সেবকদের আজ ব্যস্ততা বাড়বে।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) আজ রাস্তাঘাটে একটু সতর্কতার সাথে চলাফেরা করতে হবে। ব্যাংকের চাকরিজীবীদের বন্ধের দিইের বিশেষ কাজে অফিশ করতে হতে পারে। প্রভাবশালী কোনো ব্যক্তির দ্বারা ঝামেলার শিকার হতে পারেন। পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। কোনো আত্মীয়কে দেখতে হাসপাতালে যেতে হতে পারে। আজ বাজিতে কিছু লাভের আশা করা যায়।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) দিনটি খুব ভালো যাবে। খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো আয়ের সম্ভাবনা। ব্যবসায়িক যোগাযোগ বৃদ্ধি পাবে। অবিবাহিতদের বিয়ের যোগ প্রবল। সংসারিক কারণে কিছু ব্যয় করে আনন্দ পাবেন। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ আসতে পারে। বকেয়া টাকা আদায় হবে। চাকরিজীবীরা হটাৎ ব্যবসা বানিজ্যে বিনিয়োগ করতে পারেন।

ধনু রাশি: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) হটাৎ করে সিজেনাল জ্বরে পড়তে পারেন। শ্বাস-কষ্টের রুগীদের ঠাণ্ডা থেকে সতর্ক হতে হবে। আজ কোনো কাজের লোকের কারণে আর্থিক ক্ষতি থেকে রক্ষা পেতে পারেন। অনৈতিক সম্পর্কের কারণে বেইজ্জতির শিকার হবেন। গোপন শত্রুতা বৃদ্ধি পাবে।

মকর রাশি: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) দিনটি মিশ্র সম্ভাবনাময়। আর্থিক দিক বলবান থাকবে। কোনো বন্ধু বা বড় বোনের সাহায্য পেয়ে যাবেন। বন্ধু বা আত্মীয়র বাসায় বেড়াতে যেতে পারেন। প্রেম ও রোমান্স শুভ। প্রেমিক প্রেমিকাদের বিবাহ সংক্রান্ত আলোচনা হতে যাচ্ছে। সন্তানের সাথে সময়টা ভালোভাবে কেটে যাবে।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) গৃহস্থালী কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। মায়ের আশীর্বাদ পাবেন। আজ গৃহে আত্মীয় সমাগমের যোগ প্রবল। কোনো ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত আলাপ আলোচনায় অগ্রগতি হবে। আসবাবপত্র ও গৃহস্থালী টুকিটাকি ক্রয়ে ব্যস্ত হতে পারেন। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ দিনটি শুভ সম্ভাবনাময়। বিদেশ থেকে কোনো গুরুত্বপূর্ণ সংবাদ পেতে পারেন। আপনার সাহস ও পরাক্রম বৃদ্ধি পাবে। রাজনৈতিক কাজে ব্যস্ততা বাড়বে। দেশে ছোট ভাই বোনের আগমন হতে পারে। সাংবাদিক ও প্রকাশকদের দিনটি শুভ সম্ভাবনাময়। বৈদেশীক যাবতীয় যোগাযোগ শুভ।

ইসি/এএস

 
.

আলোচিত সংবাদ

nilsagor ad