৪৩ বছরের ডিক্যাপ্রিওর নতুন প্রেমিকা ২০ বছরের মডেল

ঢাকা, বুধবার, ২৪ জানুয়ারি ২০১৮ | ১০ মাঘ ১৪২৪

৪৩ বছরের ডিক্যাপ্রিওর নতুন প্রেমিকা ২০ বছরের মডেল

পরিবর্তন ডেস্ক ৩:৫৩ অপরাহ্ণ, জানুয়ারি ০৭, ২০১৮

print
৪৩ বছরের ডিক্যাপ্রিওর নতুন প্রেমিকা ২০ বছরের মডেল

নতুন বছরটা ডিক্যাপ্রিওর জন্য বেশ ভালভাবে শুরু হল। নতুন প্রেমিকার সাথে কলোরাডোয় তার ক্রিসমাস কাটানোর খবর থেকে এমনটাই মনে হচ্ছে।

'টাইটানিক' ও 'রোমিও + জুলিয়েট'র অভিনেতা লিওনার্ডো ডিক্যাপ্রিওর বয়স এখন ৪৩ বছর। তিনি বর্তমানে প্রেম করছেন আর্জেন্টিনার ২০ বছর বয়সী মডেল ক্যামিলা মোরোনের সাথে।

আর্জেন্টিনার মডেল হলেও হলিউডের সাথে মরোনের পরিবারের সম্পর্ক ভালই। তার মা লুসিয়া সোলার বয়স ৩৮। তার প্রেমিক হচ্ছেন ৭৭ বছর বয়সী আল পাচিনো।

ডিক্যাপ্রিও বরাবরই স্বর্ণকেশী তন্বী ফ্যাশন মডেলদের প্রতি আকৃষ্ট। এর আগে তার বান্ধবী ছিলেন ভিক্টোরিয়াজ সিক্রেটের মডেল জিসেল বান্ডশেন ও বার রাফেলি।

লিও আর মোরোনেকে বেশ কয়েকবারই একসাথে এক ফ্রেমে ধরেছেন ফটোগ্রাফাররা। এ সপ্তাহেই তাদেরকে একসাথে একটি ব্যক্তিগত উড়োজাহাজ থেকে একসাথে নামতে দেখা গেছে।

তবে অনেকেই বলছেন মোরোনের সাথে লিওর সম্পর্ক তার আগের প্রেমগুলোর মতো ঠুনকো নয়।

লিও ক্যামিলাকে নিয়ে যুক্তরাষ্ট্রের কলোরাডোয় ক্রিসমাস উদযাপন করেছে বলে জানিয়েছে নিউইয়র্ক টাইমস। সেখান থেকে মোরোনে তার ১০ লাখ ইনস্টাগ্রাম ভক্তের জন্য সেলফি পোস্ট করেন।

মোরোনে শুধুই মডেল নন। ২০১৩ সালে তার অভিনীত ছবি 'বুকোওস্কি' মুক্তি পেয়েছিল। বর্তমানে তিনি ব্রুস উইলিসের সাথে নতুন সিনেমা 'ডেথ উইশে' অভিনয় করছেন।

এমএর/ এএসটি

print
 
.

আলোচিত সংবাদ

nilsagor ad