মেলানিয়া ইভাঙ্কার যৌন হয়রানির অভিজ্ঞতা জানতে চান মেরিল স্ট্রিপ

ঢাকা, সোমবার, ২৩ এপ্রিল ২০১৮ | ১০ বৈশাখ ১৪২৫

মেলানিয়া ইভাঙ্কার যৌন হয়রানির অভিজ্ঞতা জানতে চান মেরিল স্ট্রিপ

পরিবর্তন ডেস্ক ৪:০১ অপরাহ্ণ, জানুয়ারি ০৪, ২০১৮

print
মেলানিয়া ইভাঙ্কার যৌন হয়রানির অভিজ্ঞতা জানতে চান মেরিল স্ট্রিপ

হার্ভি ওয়েন্সটাইন-এর অশোভন যৌন আচরণের বিরুদ্ধে যখন সবাই প্রতিবাদ করছিল তখন নীরব ভূমিকা পালন করায় ব্যাপকভাবে সমালোচিত হয়েছেন শক্তিশালী অভিনেত্রী মেরিল স্ট্রিপ। কিন্তু স্ট্রিপ মনে করেন তার পরিবর্তে সমালোচনার তীর অন্যদিকে ছোঁড়া উচিত। স্ট্রিপের মতে ডোনাল্ড ট্রাম্পের স্ত্রী মেলানিয়া ট্রাম্প ও কন্যা  ইভাঙ্কা ট্রাম্প 'মি টু' হ্যাশট্যাগের মিছিলে গুরুত্বপূর্ণ নতুন তথ্য যোগ করতে পারেন। নিউ ইয়র্ক টাইমসকে বিখ্যাত এই অভিনেত্রী বলেন, ওয়েনস্টাইন কেলেঙ্কারিতে নিরব ভূমিকা পালন করায় সমালোচনা শুনতে শুনতে তিনি বিরক্ত।

স্ট্রিপ বলেন, 'আমি আমার নীরবতা নিয়ে কোনো কথা শুনতে চাই না। আমি মেলানিয়া ট্রাম্পের নীরবতার বিষয়ে শুনতে চাই। আমি তার অভিজ্ঞতার কথা জানতে চাই। মূল্যবান অনেক কিছু বলতে পারেন তিনি। ইভাঙ্কাও অনেক গুরুত্বপূর্ণ তথ্য দিতে পারেন। আমি চাই উনারা এখনই মুখ খুলুন।'

নিউ ইয়র্ক টাইমসের সাক্ষাৎকারে স্ট্রিপ বলেন, তিনি ওয়েনস্টাইনের বদমায়েশির বিষয়ে কিছু জানতেন না। প্রভাবশালী ওই পরিচালকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগের খবর দেখে তিনি নিজেই হতচকিয়ে গিয়েছিলেন।

উল্লেখ্য, গত মাসে ওয়েনস্টাইনের সাথে মেরিল স্ট্রিপের ছবি দিয়ে একটি পোস্টার হলিউডে ছেয়ে ফেলা হয়েছিল। ওয়েনস্টাইনের বিষয়ে নীরব থাকায় ২০ অস্কার মনোনয়ন পাওয়া ও ৩ বার অস্কারজয়ী স্ট্রিপকে উদ্দেশ্যে করে পোস্টারে লেখা ছিল 'ও জানত'।

এমআর/এএসটি

 
.




আলোচিত সংবাদ

nilsagor ad