রোমান্টিক আলাপে আসল নাম ব্যবহার করেন ব্র্যাড পিট!

ঢাকা, বুধবার, ২৫ এপ্রিল ২০১৮ | ১২ বৈশাখ ১৪২৫

রোমান্টিক আলাপে আসল নাম ব্যবহার করেন ব্র্যাড পিট!

পরিবর্তন ডেস্ক ১০:০৭ অপরাহ্ণ, জানুয়ারি ০৩, ২০১৮

print
রোমান্টিক আলাপে আসল নাম ব্যবহার করেন ব্র্যাড পিট!

সুন্দরীদের সঙ্গে রোমান্টিক আলাপের (ফ্লার্ট) সময় নিজের আসল নাম ব্যবহার করেন হলিউড তারকা ব্র্যাড পিট। বুধবার প্রত্যক্ষদর্শীর উদ্ধৃতি একটি রিপোর্টে একথা জানিয়েছে নিউইয়র্ক পোস্ট।

পত্রিকাটি জানিয়েছে, লস এঞ্জেলেসের একটি কফি শপে একজন মহিলার সঙ্গে কথা বলার সময় পিট নিজেকে ‘উইলিয়াম’ বলে পরিচয়। ওই মহিলার সঙ্গে রোমান্টিক আলাপ জুড়িয়ে দেন ‘ফাইট ক্লাব’ খ্যাত এই তারকা।

প্রতিবেদনে বলা হয়, ব্র্যাড পিট সানগ্লাস, জিন্স আর লেদার জ্যাকেট পরে মোটরবাইকে চড়ে ওই কফি শপে উপস্থিত হন। কফি নেয়ার লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করার সময় এক স্বর্ণকেশী রমণীর সঙ্গে আলাপ শুরু করেন তিনি। পিটকে দেখে বাড়াবাড়ি রকমের উচ্ছ্বাস দেখানো শুরু করেন ওই মহিলা।

এক সময় ওই ভক্ত পিটের সঙ্গে পরিচিত হওয়ার জন্য বলেন, ‘আমি লিডিয়া’। জবাবে পিট হাত বাড়িয়ে দিয়ে বলেন, ‘হাই, আমি উইলিয়াম।’

ওই মহিলা যখন বলেন, ‘ও! আমি ভেবেছিলাম তুমি বোধহয় ব্র্যাডলি’। তখন তাকে আশ্বস্ত করে ব্র্যাড পিট বলেন, ‘ওটা আমার নামের মাঝের অংশ।’ এই বলে ওই স্বর্ণকেশীকে একটা হাসি দিয়ে চোখ টিপে দেন তিনি।

প্রিয় তারকার সঙ্গে পরিচিত হতে পেরে উচ্ছ্বসিত হয়ে উঠেন ওই ভক্ত। ‘তোমার সঙ্গে পরিচিত হতে পেরে ভালো লাগল ব্র্যাডলি... মানে উইলিয়াম’- এই কথা যখন লিডিয়া বলেন, তখন ব্র্যাড পিট কথা না বাড়িয়ে নিজের বাইকে চেপে সেখান থেকে চলে যান।

উল্লেখ্য, ব্র্যাড পিটের আসল নাম উইলিয়াম ব্যাডলি পিট। এঞ্জেলিনা জোলির সাথে বিবাহবিচ্ছেদের হয়ে যাওয়ার পর এখনো কারও সঙ্গে গাঁটছড়া বাঁধেননি ৫৪ বছর বয়সী এই অভিনেতা।

এমআর/এমএসআই

 
.




আলোচিত সংবাদ

nilsagor ad