জেমস বন্ডের ‘নো টাইম টু ডাই’র টিজার প্রকাশ

ঢাকা, বুধবার, ২৯ জানুয়ারি ২০২০ | ১৬ মাঘ ১৪২৬

জেমস বন্ডের ‘নো টাইম টু ডাই’র টিজার প্রকাশ

পরিবর্তন ডেস্ক ৩:৩৬ অপরাহ্ণ, ডিসেম্বর ০৩, ২০১৯

জেমস বন্ডের ‘নো টাইম টু ডাই’র টিজার প্রকাশ

জেমস বন্ড ভক্তদের জন্য সুখবর। অনেক অপেক্ষা পর ফের আসতে চলেছে জেমস বন্ডের নতুন সিনেমা। তার নতুন সিনেমার নাম ‘নো টাইম টু ডাই’। এটা হতে চলেছে জেমস বন্ডের ২৫ তম সিনেমা। ১৫ সেকেন্ডের এই ক্লিপটি রোববার জেমস বন্ড টুইটার এবং ইউটিউবে পোস্ট করা হয়।

জেমস বন্ড ট্যুইটার হ্যান্ডলে রোববার এই লুক প্রকাশ হয়। সেখানে লেখা ছিল ‘বন্ড ইজ ব্যাক’। এবারও ড্যানিয়েল ক্রেগ থাকছেন ০০৭-এর ভূমিকায়। সিনেমায় ড্যানিয়েল ক্রেগকে অনেকগুলো রোমহর্ষক স্টান্টে দেখতে পাবেন দর্শকরা।

‘নো টাইম টু ডাই’ পরিচালনা করছেন এমি জয়ী মার্কিন নির্মাতা ক্যারি জোজি ফুকুনাগা। যৌথভাবে চিত্রনাট্য লিখেছেন নিল পারভিস, রবার্ট ওয়েড, স্কট জেড বার্নস ও ওয়ালার ব্রিজ। টিজারে কিছু প্রকাশিত না হলেও এই টিজার যে ‘বন্ড’-ভক্তদের ‘টিজ’ করতে সক্ষম হয়েছে, তার প্রমাণ মিলেছে।

ছবিতে অভিনয়ে দেখা যাবে র‌্যালফ ফাইনেস, নাওমি হ্যারিস, বেন হুইশ, ররি কিনিয়ার, জেফরি রাইটের সাথে নতুন করে রামি মালেক আর লাশানা লিঞ্চ থাকবেন। এই ছবিতেই জেমস বন্ড হয়ে বড় পর্দায় মানুষকে হত্যার লাইসেন্স আর ‘০০৭’ কোড পাবেন ৩১ বছর বয়সী ব্রিটিশ অভিনেত্রী লাশানা লিঞ্চ। পরের ছবিতে তাই কৃষবর্ণের এই নারীকে দেখা যাবে জেমস বন্ডের ভূমিকায়।

উচ্চ প্রত্যাশিত ছবিটি বন্ড সিরিজের সর্বশেষতম, কারণ এটি অন স্ক্রিন গুপ্তচর হিসাবে ক্রেগের শেষ উপস্থিতি। ছবির শুটিং বেশিরভাগ লন্ডনে এবং জ্যামাইকার, পাশাপাশি নরওয়ে এবং ইতালিতে হয়। জামাইকাতে বন্ডের ফিরে আসা সেই গুপ্তচরকে পরিচিত জমিনে দেখেছে ১৯৬২ সালের ‘ডক্টর নো’ এবং ১৯৭৩ সালের ‘লাইভ অ্যান্ড লেট ডাই’ ছবিটি সেখানে নির্মিত হয়েছিল।

যুক্তরাজ্যের জন্য সেই শুভদিন আগামী বছর ৩ এপ্রিল। আর যুক্তরাষ্ট্রকে এই ছবি দেখার জন্য অপেক্ষা করতে হবে আরও পাঁচ দিন। কারণ, ৮ এপ্রিল বন্ড মুক্তি পাবে মার্কিন মুলুকে। আর এটি ড্যানিয়েল ক্রেগ অভিনীত পঞ্চম ও শেষ ‘জেমস বন্ড’ সিরিজের ছবি।

টুইটার লিংক..

এসকে

 

 

হলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও