নতুন গল্পে আবারও পর্দায় ফিরছে চার্লিস অ্যাঞ্জেলস
Back to Top

ঢাকা, বৃহস্পতিবার, ৯ জুলাই ২০২০ | ২৫ আষাঢ় ১৪২৭

নতুন গল্পে আবারও পর্দায় ফিরছে চার্লিস অ্যাঞ্জেলস

পরিবর্তন ডেস্ক ১:৫৩ অপরাহ্ণ, নভেম্বর ১৬, ২০১৯

নতুন গল্পে আবারও পর্দায় ফিরছে চার্লিস অ্যাঞ্জেলস

যুক্তরাষ্ট্রসহ বিশ্বের বিভিন্ন দেশে মুক্তি পেয়েছে মার্কিন অ্যাকশন কমেডির ছবি ‘চালর্সি অ্যাঞ্জেলস’। ছবিতে অভিনয় করেছেন হলিউড তারকা ক্রিস্টেন স্টুয়ার্ট। ছবিটি পরিচালনা করেছেন এলিজাবেথ ব্যাঙ্কস।

বড় পর্দায় অ্যাঞ্জেল’দের শেষ দেখা যায় ২০০৩ সালে। তারপর ১৬ বছরের বিরতি। ছবি মুক্তিকে সামনে রেখে তিন তারকা কথা বলেছেন পিঙ্কভিলারের সঙ্গে।

গল্পটির সূত্রপাত চার্লির সংস্থা এক বিশ্বস্ত সৈনিক বসলির অবসর দিয়ে। এরপরে অ্যাঞ্জেলদের কাছে আসে এ্যাসাইনমেন্ট। পেশায় বিজ্ঞানী হিসাবে ছবিতে আছে এলেনা হুগলিন। তিনি একটি বেসরকারী সংস্থায় কাজ করেন।

ওই সংস্থা বিদ্যুতের সমস্যা সমাধানে একটি যন্ত্রের আবিষ্কার করেন। যন্ত্রটি অস্ত্র হিসাবেও ব্যবহার করা যেতে পারে। বিষটি জানতে এলেনা যায় এঞ্জেল সাবিনা উলসন এবং জেন কানোর কাছে। সিনেমাটির শুটিং হয়েছে লন্ডন আবার কখনও ইস্তানবুলে।

২০০০ আর ২০০৩ সালে ‘চার্লিস এঞ্জেলস’-এ সেই সময়ের প্রেক্ষিতে ড্রিউ ব্যারিমোর, ক্যামেরন ডিয়াজ, লুসি লিউ এঞ্জেলদের সম্পর্কে যে ধারণা তৈরি করে দিয়েছিলেন, সেই ধারণার আশপাশেও পৌঁছতে পারলেন না এলিজাবেথ ব্যাঙ্কসের এঞ্জেলরা। একটা ঝাঁ চকচকে মোড়কে পুরনো গল্পই তুলে ধরা হল।

গল্পের শেষে অবশ্য রয়েছে অল্প টুইস্ট। এবারেরও সিনেমার শেষে কিন্তু জানা যাবে না, চার্লিটা আসলে কে!

এসকে/

 

: আরও পড়ুন

আরও