'লিওর সাথে রাত না কাটিয়ে জীবনের সবচেয়ে বড় ভুল করেছি'
Back to Top

ঢাকা, শুক্রবার, ২৯ মে ২০২০ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭

'লিওর সাথে রাত না কাটিয়ে জীবনের সবচেয়ে বড় ভুল করেছি'

পরিবর্তন ডেস্ক: ১০:১৩ পূর্বাহ্ণ, আগস্ট ১৮, ২০১৯

'লিওর সাথে রাত না কাটিয়ে জীবনের সবচেয়ে বড় ভুল করেছি'

টেলিভিশনের রিয়ালিটি স্টার হুইটনি পোর্ট সম্প্রতি একটি পডকাস্টে গিয়েছিলেন। সেখানে গিয়েই নিজের জীবনের সবচেয়ে বড় ভুলের কথা জানালেন তিনি। আর সেখানে উঠে এল লিওনার্দো ডি ক্যাপ্রিওর কথা। ২০০৯ সালে দ্য হিলস-এর তারকা হুইটনি জানিয়েছেন, এক দশক আগে লিওর সঙ্গে এক রাত কাটানোর সুযোগ পেয়েছিলেন তিনি।

ভারতের এই সময় পত্রিকার খবরে বলা হয়, তার কথায়, 'আমি খুব নার্ভাস ছিলাম। আমি কোনও দিন এমন ওয়ান নাইট স্ট্যান্ড কাটাইনি। আমি ওর সঙ্গে একা থাকতে চাইনি... আমি অসম্ভব ভয় পেয়েছিলাম এবং তার পরই সুযোগ হারিয়ে ফেললাম এবং এটাই আমার জীবনের সবচেয়ে বড় ভুল।'

তার শো দেখার পর ডি ক্যাপ্রিওর সঙ্গে একটি পার্টিতে হুইটনির দেখা হয়। সেখানে ফোন নম্বর আদানপ্রদান হয়। কয়েক মাস মেসেজে কথা বলার পর ডিক্যাপ্রিও তাকে ডেট-এ ডেকেছিলেন। ডেটের পর ডিক্যাপ্রিওর সঙ্গে তার বাড়িতে যেতে চান না কিনা সেই প্রস্তাবও দেওয়া হয় হুইটনিকে।

টেলিভিশনের তারকার আক্ষেপ, বেশ কয়েক বছর ধরে এই গল্প সবাইকে বলতে চেয়েছিলেন তিনি। কিন্তু অনেককে বলেই বুঝেছেন যে কেউ বিশ্বাস করছেন না। হুইটনি পরে টিম রোজম্যানের সঙ্গে বিয়ে করেছেন। তাদের আড়াই বছরের একটি ছেলে রয়েছে।

আপাতত ক্যাপ্রিও অভিনেত্রী ক্যামিলা মোরনের সঙ্গে ডেট করছেন বলে খবর।

জিজাক/

 

: আরও পড়ুন

আরও