এশিয়ান গেমস কোয়ালিফাইং হকির প্রাথমিক দল ঘোষণা

ঢাকা, রবিবার, ২১ জানুয়ারি ২০১৮ | ৭ মাঘ ১৪২৪

এশিয়ান গেমস কোয়ালিফাইং হকির প্রাথমিক দল ঘোষণা

পরিবর্তন প্রতিবেদক ৪:৩৪ অপরাহ্ণ, জানুয়ারি ০৮, ২০১৮

print
এশিয়ান গেমস কোয়ালিফাইং হকির প্রাথমিক দল ঘোষণা

এশিয়ান গেমস কোয়ালিফাইং হকি টুর্ণামেন্টের জন্য ৩৮ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ হকি ফেডারেশন। শুক্রবার থেকে শুরু হতে যাওয়া অনাবাসিক ক্যাম্পে ৪জন গোলরক্ষক, ১২জন ডিফেন্ডার, ১২জন মিডফিল্ডার ও ১০জন আক্রমণভাগের খেলোয়াড় রাখা হয়েছে। সোমবার ফেডারেশনের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে প্রাথমিক দল ঘোষণা করা হয়।

গত অক্টোবরে সর্বশেষ এশিয়া কাপ হকিতে খেলেছে বাংলাদেশ। সেই আসরে লাল-সবুজের দলের প্রধান কোচের দায়িত্বে ছিলেন মাহবুব হারুন। এশিয়ান গেমস কোয়ালিফাইং হকিতেও দেশের অন্যতম সেরা কোচের হাতেই তুলে দেওয়া হয়েছে জাতীয় দলকে। তার সহকারী হিসেবে থাকবেন জহিরুল ইসলাম মিতুল ও মো: আশিকুজ্জামান।

শুক্রবার বিকেল চারটায় মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে প্রাথমিক ক্যাম্পে থাকা খেলোয়াড়দের রিপোর্ট করতে বলা হয়েছে। ১১ থেকে ১৭ মার্চ ওমানে অনুষ্ঠিত হবে এশিয়ান গেমস হকির বাছাই। ৮ আগস্ট থেকে ২ সেপ্টেম্বর ইন্দোনেশিয়ায় বসবে এশিয়ান গেমসের ১৮তম আসর।

৩৮ সদস্যের প্রাথমিক দল :

গোলরক্ষক : অসিম গোপ, আবু সাইদ নিপ্পন, বিপ্লব কুজুর, সজিবুর রহমান।

রক্ষন ভাগ : মামুনুর রহমান চয়ন, ইমরান হাসান পিন্টু, খোরশাদুর রহমান, রোকনুজ্জামান সোহাগ, ফরহাদ আহমেদ শিটুল, রেজাউল করীম বাবু, মোহাম্মদ আশরাফুল ইসলাম, সোহানুর রহমান সবুজ, শফিউল আলম শিশির, মেহদি হাসান, মনোজ বাবু, খালেদ মাহমুদ রাকিন।

মধ্যমাঠ : কামারুজ্জামান রানা, হাসান যুবায়ের নিলয়, সারোয়ার হোসেন, সাব্বির রানা, রোম্মান সরকার, নাইম উদ্দিন, ফজলে হোসেন রাব্বি, মাহবুব হোসেন, আশিক মাহমুদ, নাজমুল ইসলাম, আজিজুল ইসলাম, শফিকুল ইসলাম।

আক্রমণভাগ : রাসেল মাহমুদ জিমি, পুস্কর ক্ষিসা মিমো, মিলন হোসেন, মাইনুল ইসলাম কৌশিক, আরশাদ হোসেন, দ্বীন ইসলাম ইমন, মো: মহসিন, রাজিব দাস, প্রসেনজিৎ রায়, আল নাহিয়ান শুভ।

কোচিং স্টাফ :

প্রধান কোচ : মাহবুব হারুন, সহকারী কোচ : জহিরুল ইসলাম মিতুল, সহকারী কোচ : মো: আশিকুজ্জামান।

টিএআর/ক্যাট

print
 
.

আলোচিত সংবাদ

nilsagor ad