‘পারিবারিক বন্ধনের সুন্দর একটি গল্প পাবেন এ সিনেমায়’

ঢাকা, রবিবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৮ | ৬ ফাল্গুন ১৪২৪

‘পারিবারিক বন্ধনের সুন্দর একটি গল্প পাবেন এ সিনেমায়’

পরিবর্তন সংবাদদাতা ৫:৫৬ অপরাহ্ণ, জানুয়ারি ২৮, ২০১৮

print
‘পারিবারিক বন্ধনের সুন্দর একটি গল্প পাবেন এ সিনেমায়’

শরীরটা খুব একটা ভালো নেই তানহা তাসনিয়ার। এরপরও থেমে নেই প্রচার প্রচারণা। আগামী ২ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে জাকির হোসেন রাজু পরিচালিত ‘ভালো থেকো’। সিনেমাটিতে তার বিপরীতে আছেন আরিফিন শুভ ও আসিফ ইমরোজ।

‘ভালো থেকো’ নিয়ে তানহা কথা বলেছেন পরিবর্তন ডটকমের সাথে।

কেমন আছেন?

তানহা তাসনিয়া : খুব একটা ভালো না। শরীরটা ভালো যাচ্ছে না। 

পাঁচদিন পরেই তোভালো থেকোমুক্তি পাচ্ছে, কী হবে মনে হচ্ছে

তানহা তাসনিয়া : প্রতিটি সময় খুব উত্তেজনায় পার করছি। একটু নার্ভাসও বটে। অনুভূতি মনে হচ্ছে পরীক্ষা দিয়েছি আর ২ ফেব্রুয়ারি তার ফল বের হবে। কী হবে জানি না, তবে দর্শক ছবিটি দেখে বিনোদিত হবে বলে আমার বিশ্বাস।

আরিফিন শুভ সাথে কাজ করতে ভয় করেনি?

তানহা তাসনিয়া : হ্যাঁ, খুব ভয় করচ্ছিলো। শুভ ভাইয়ের সাথে এটা প্রথম কাজ। তাছাড়া ভাইয়া একজন বড় মাপের অভিনেতা। তবে তিনি সহযোগিতা করায় কাজ করতে সহজ হয়েছে।

ব্যক্তিগতভাবে শুভকে আপনি পছন্দ করেন?

তানহা তাসনিয়া : হ্যাঁ, আমি ওনার অনেক বড় ভক্ত আগে থেকেই। তার সাথে কাজ করার ভাবনা অনেক আগে থেকে মনে পুষে রেখেছিলাম। 

তার কাছ থেকে কেমন সহযোগিতা পেয়েছেন অভিনয়ের ক্ষেত্রে?

তানহা তাসনিয়া : শুভ ভাই খুবই ভালো একজন মানুষ। তিনি সহযোগিতা করেছেন কীভাবে অভিনয়টাকে বাস্তব সম্মতভাবে উপস্থাপন করতে হয়। কীভাবে প্রেম নিবেদন করতে হয়, কীভাবে ভালবাসার প্রস্তাব দিতে হয় (হা হা)। তাছাড়া পরিচালকও ভালো ভাবে সহযোগিতা করেছেন।

শুটিংয়ের সময়কার কোনো স্মৃতি যদি শেয়ার করতেন...

তানহা তাসনিয়া : একটা দৃশ্য অনেকটা এমন, আমি শুভ ভাইকে বলছি— ‘আমি তোমাকে ভালোবাসি। আমি নিজেও জানি না কখন তোমার প্রেমে পড়েছি।’ এ রোমান্টিক দৃশ্যধারনের সময় খুবই নার্ভাস হয়ে গিয়েছিলাম। ভিতর থেকে প্রেম কিংবা আবেগ কিছুই আসছিলো না। শুভ ভাই বললো, ‘তানহা অনুভব করো, একদম ভিতর থেকে অনুভব করো’। সেদিন ভাইয়া সহযোগিতাটা না করলে দৃশ্যটা ধারণ বেশ কষ্টসাধ্য হতো। 

দর্শকদের জন্য এমন কী আছে সিনেমায় যা দেখতে সিনেমা হলে যাবে?

তানহা তাসনিয়া : অনেক বড় বাজেটের ছবি, ভালো পরিচালক দ্বারা নির্মিত। পারিবারিক বন্ধনের সুন্দর একটি গল্প পাবেন এ সিনেমায়। নেপালের খুব সুন্দর জায়গায় গানগুলোর শুটিং হয়েছে। প্রতিটা গানের মধ্য ভিন্নতা রয়েছে যা দেখে দর্শক বিনোদিত হবে।

টিআর/এজেডএস/এসবি

 
.

আলোচিত সংবাদ

nilsagor ad