বাবাকে বাঁচানোর আকুতি বিশ্ববিদ্যালয় পড়ুয়া মেয়ের

ঢাকা, সোমবার, ২২ জানুয়ারি ২০১৮ | ৯ মাঘ ১৪২৪

বাবাকে বাঁচানোর আকুতি বিশ্ববিদ্যালয় পড়ুয়া মেয়ের

ঢাবি প্রতিনিধি ২:১৬ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৪, ২০১৮

print
বাবাকে বাঁচানোর আকুতি বিশ্ববিদ্যালয় পড়ুয়া মেয়ের

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ছাত্রী রেকছনা খাতুনের বাবা ব্রেন টিউমারে আক্রান্ত। ডাক্তার জানিয়েছে জরুরি ভিত্তিতে তার অপারেশন করা প্রয়োজন। কিন্তু প্রাথমিক চিকিৎসার জন্য পরিবারের শেষ সম্বল জমি বিক্রি করে দিতে হয়। নতুন করে অপারেশন করানোর জন্য প্রয়োজন ৭ লাখ টাকা। কৃষক পরিবারের পক্ষে এই টাকা বহন করা সম্ভব হচ্ছে না। তাই সমাজের বিত্তবানদের কাছে সাহায্যের আকুতি জানিয়েছেন তার মেয়ে।

রোগীর নাম শুকুর আলী। বয়স ৫০ বছর। পেশায় একজন কৃষক। গ্রামের বাড়ি চুয়াডাঙ্গা সদরে আলুকদিয়া গ্রামে। ২০১৭ সালের ডিসেম্বরের ৫ তারিখ পরীক্ষায় ধরা পড়ে তিনি ব্রেনটিউমারের আক্রান্ত। তারপর থেকে আছেন রাজধানীর শেরেবাংলা নগরের ন্যাশনাল ইনিস্টিটিউট নিউরো সাইন্স হাসপাতালে। সেখানকার চিকিৎসকরা জানিয়েছেন, ব্রেন টিউমারটি বড় হয়ে গিয়েছে। দ্রুত অপারেশন প্রয়োজন। কিন্তু টাকার অভাবে বর্তমানে রোগী তার বাড়িতে অবস্থান করছেন। চিকিৎসা দ্রুত প্রয়োজন হলেও চিকিৎসা করাতে পারছেন না।

এ ব্যাপারে জানতে চাইলে রোগীর মেয়ে রোকছানা খাতুন পরিবর্তন ডটকমকে বলেন, আমি কৃষক পরিবারের মেয়ে। কিন্তু আমার বাবা আজ দিনকে দিন মৃত্যুর মুখে চলে যাচ্ছে। মেয়ে হিসেবে বাবার এই মৃত্যুযন্ত্রণা সহ্য করতে পারছিনা। এই রোগের চিকিৎসা আছে। কিন্তু আজ শুধু টাকার অভাবে সেই চিকিৎসা করাতে পারছিনা। আমি সমাজের বিত্তবানদের কাছে আহ্বান জানাই আমার বাবার জন্য যেনো সহযোগিতা করে। আমি আমার বাবাকে ফিরে পেতে চাই। সাহায্যে পাঠানোর ঠিকানা বিকাশ- ০১৯৩১-২৪৪৬২৪ রকেট-০১৯৬১-৭২৪৬৩০০ ডাচ বাংলা ব্যাংক -১৬৪.১০৫.২৫০২৪ (মিরপুর-১০) বিস্তারিত যোগাযোগের জন্য ফোন নাম্বার-০১৫১৫-৬৯৫৮৬৬, ০১৫২১-৪৯৮৪৬১।

ওএইচ/এএস

print
 
.

আলোচিত সংবাদ

nilsagor ad