ইবি শিক্ষার্থী চার দিন ধরে নিখোঁজ

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট ২০১৭ | ৬ ভাদ্র ১৪২৪

ইবি শিক্ষার্থী চার দিন ধরে নিখোঁজ

ইবি প্রতিনিধি ৫:৫১ পূর্বাহ্ণ, আগস্ট ১৩, ২০১৭

print
ইবি শিক্ষার্থী চার দিন ধরে নিখোঁজ

 

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ইংরেজি বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের এক শিক্ষার্থী চারদিন থেকে নিখোঁজ রয়েছে। ওই শিক্ষার্থীর নাম স্মৃতি খাতুন। শনিবার স্মৃতির পরিবার বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাছে এ বিষয়ে লিখিত ভাবে অভিযোগ জানিয়েছে।

 

জানা যায়, গত বুধবার সকালে ক্যাম্পাসের উদ্দেশে বাসা থেকে বের হয় স্মৃতি খাতুন। আর বাড়িতে ফেরেনি। এ ঘটনায় স্মৃতির বাবা আনোয়ার হোসেন ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। ডায়েরী নং-৩১৯। তার বাড়ি ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু থানার মকিমপুর গ্রামে।

স্মৃতির বাবা আনোয়ার হোসেন বলেন, আমার মেয়ে স্মৃতি বিবাহিত। সে গত বুধবার বাসা থেকে ক্যাম্পাসের উদ্দেশে বের হয়ে আর বাড়িতে ফেরেনি। আত্মীয়-স্বজনদের বাসায় খোঁজ নেওয়া হয়েছে। কিন্তু কোথাও তার সন্ধান পাওয়া যাচ্ছে না।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মাহবুবর রহমান বলেন, ‘স্মৃতির বাবা আমাদের কাছে এ বিষয়ে লিখিত অভিযোগ করেছে। প্রশাসনের পক্ষ থেকে তাকে খুঁজে বের করার চেষ্টা করা হচ্ছে। তাকে খুঁজে বের করার জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সকল বিভাগের সাথে কথা বলা হয়েছে।’

ইবি থানার ওসি রতন শেখ বলেন, ‘তাকে খুঁজে বের করে পরিবারের কাছে পৌঁছে দিতে সর্বোচ্চ চেষ্টা করা হচ্ছে। তার কললিস্ট মোবাইল অপারেটরদের কাছে চাওয়া হয়েছে। এছাড়াও দেশের সকল থানায় তার ছবি এবং তথ্য সরবারহ করা হয়েছে।’

আইআর/এএস

print
 
nilsagor ad

আলোচিত সংবাদ

nilsagor ad