স্পোর্টস সাস্ট চ্যাম্পিয়নস লীগে চ্যাম্পিয়ন এফসি ভ্যাগাবন্ড
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ৭ জুলাই ২০২০ | ২৩ আষাঢ় ১৪২৭

স্পোর্টস সাস্ট চ্যাম্পিয়নস লীগে চ্যাম্পিয়ন এফসি ভ্যাগাবন্ড

শাবিপ্রবি প্রতিনিধি ২:০০ অপরাহ্ণ, মার্চ ১০, ২০২০

স্পোর্টস সাস্ট চ্যাম্পিয়নস লীগে চ্যাম্পিয়ন এফসি ভ্যাগাবন্ড
বাংলাদেশের বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে একমাত্র পেশাদার ফুটবল লিগ ‘মাহা-স্পোর্টস সাস্ট চ্যাম্পিয়নস লীগ ২০২০’ এ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে এফসি ভ্যাগাবন্ড।

সোমবার সন্ধ্যায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে এ ফাইনাল অনুষ্ঠিত হয়।

সপ্তমবারের মতো এ খেলার আয়োজন করে বিশ্ববিদ্যালয়ের খেলাধুলা বিষয়ক সংগঠন ‘স্পোর্টস সাস্ট’। ফাইনালে রেস ৭১ কে ২-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ভ্যাগাবন্ড।

নির্দিষ্ট সময়ে রেস ৭১ ও এফসি ভ্যাগাবন্ড ১-১ গোলে ড্র করলে অতিরিক্ত সময়ে গড়ায় খেলা। পরে অতিরিক্ত সময়ের ইনজুরি টাইমে গোল করে চ্যাম্পিয়ন হয় এফসি ভ্যাগাবন্ড।

খেলা শেষে বিজয়ী দল ও খেলোয়াড়দের মাঝে ট্রফি ও মেডেল তুলে দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। এসময় আরো উপস্থিত ছিলেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহিউদ্দিন আহমেদ সেলিম, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক জহির উদ্দিন আহমদ, চ্যাম্পিয়নস লিগের চলতি আসরের আহ্বায়ক মশিউল আলম মেহেদী শনমসহ সংগঠনটির সাবেক ও বর্তমান সদস্যরা।

প্রতিযোগিতার ম্যান অব দ্য ফাইনাল হয়েছেন ভ্যাগাবন্ডের জাহাঙ্গীর। তিনি এই টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতা। ম্যান অব দ্য টুর্নামেন্ট হন রেস ৭১ এর আদনান। এছাড়া সেরা গোলকিপার হয়েছেন ভ্যাগাবন্ড এর মেজবাহ, সেরা উদীয়মান খেলোয়াড় নির্বাচিত হন রেস ৭১ এর ওয়াকিল। অন্যদিকে টুর্নামেন্ট জুড়ে খেলোয়াড়সুলভ আচরণের জন্য ফেয়ার প্লে এওয়ার্ড পায় এফসি কোর আই ৭।

১৬ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া এ খেলায় ১৬টি দল অংশগ্রহণ করে।

এমএ/এএসটি

 

: আরও পড়ুন

আরও