শাবির সমাজকর্ম বিভাগের রজতজয়ন্তী বৃহস্পতিবার
Back to Top

ঢাকা, বুধবার, ৮ জুলাই ২০২০ | ২৪ আষাঢ় ১৪২৭

শাবির সমাজকর্ম বিভাগের রজতজয়ন্তী বৃহস্পতিবার

শাবি প্রতিনিধি ৬:০৩ অপরাহ্ণ, মার্চ ০৩, ২০২০

শাবির সমাজকর্ম বিভাগের রজতজয়ন্তী বৃহস্পতিবার
‘স্মৃতির বাঁধনে-বাঁধিব আবার’ স্লোগানে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের ২৫ বছর পূর্তিতে দুই দিনব্যাপী রজতজয়ন্ত উৎসব আগামী বৃহস্পতি ও শুক্রবার অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার (৩ মার্চ) দুপুরে সমাজকর্ম বিভাগে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান রজতজয়ন্তী উদযাপন কমিটির সদস্য সচিব অধ্যাপক মো. আব্দুল জলিল। দুই দিনব্যাপী উৎসবে প্রধান অতিথি হিসেবে থাকবেন শাবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ ও বিশেষ থাকবেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম।

এছাড়া গেস্ট অব অনার হিসেবে থাকবেন- বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন, ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. আব্দুল হাকিম সরকার, রয়েল ইউনিভার্সিটি অব ঢাকার উপাচার্য অধ্যাপক ড. প্রফুল্ল চন্দ্র সরকার, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. মোহাম্মদ সামাদ, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক মো. জালাল উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানে অংশ্রহণের জন্য ৫৮০ জন সাবেক ও বর্তমান শিক্ষার্থী নিবন্ধন করেছেন। উৎসবে সাস্ট ডিক্ল্যারেশন-২০২০ ঘোষিত হবে এবং বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সমন্বয়ে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব প্রফেশনাল সোশ্যাল ওয়ার্কার্স নামে প্রথমবারের মতো একটি পেশাদারী সংগঠন আত্মপ্রকাশ করবে বলে জানান অধ্যাপক মো. আব্দুল জলিল।

দুই দিনব্যাপী অনুষ্ঠানে আরো থাকছে- আনন্দ শোভাযাত্রা, উদ্বোধনী অনুষ্ঠান, সাংস্কৃতিক অনুষ্ঠান, উন্মুক্ত কনসার্ট, স্মৃতিচারণ, মতবিনিময় গালা ডিনারসহ বিভিন্ন ইভেন্ট।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন- উদযাপন কমিটির আহ্বায়ক ও বিভাগের প্রধান অধ্যাপক ড. ফয়সাল আহম্মদ ও অধ্যাপক মো. মোয়াজ্জেম হোসেন।

এমএ/এএসটি

 

: আরও পড়ুন

আরও