শাবির পরিবহন পুলে তিনটি বাস সংযোজন
Back to Top

ঢাকা, বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০ | ২৬ চৈত্র ১৪২৬

শাবির পরিবহন পুলে তিনটি বাস সংযোজন

শাবি প্রতিনিধি ২:৫২ অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০২০

শাবির পরিবহন পুলে তিনটি বাস সংযোজন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের যাতায়াতের সুবিধার্থে আরো তিনটি মিনিবাস সংযোজন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

মঙ্গলবার (২১ জানুয়ারি) সকালে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে বাসগুলোর উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

উদ্বোধনকালে উপাচার্য বলেন, পরিবহন ব্যবস্থাকে স্বয়ংসম্পূর্ণ করতে প্রতিবছর শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীদের জন্য ৪টি করে বাস কেনার পরিকল্পনা রয়েছে। পরিবহন সংকটের কারণে বিআরটিসি থেকে বাস ভাড়া করতে হতো। এতে ভাড়া বাবদ প্রতি মাসে ১১ লক্ষ টাকা দিতে হতো। সেটা এখন কমে এসেছে। আশা করি চলতি বছরেই আমাদের আর বিআরটিসি বাস নিতে হবে না।

পরিবহন প্রশাসক অধ্যাপক ড. জহির বিন আলম বলেন, তিনটি বাসের মধ্যে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে দুইটি বাস কেনা হয়েছে এবং মজিদ মোল্লা ফাউন্ডেশনের পক্ষ থেকে ১টি বাস উপহার পেয়েছি। শিগগিরই আমরা বিআরটিসি বাস বাদ দিয়ে দেব।

এ সময় আরো উপস্থিত ছিলেন- কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. রাশেদ তালুকদার, সেন্টার অব এক্সিলেন্সের পরিচালক অধ্যাপক ড. মো. আখতারুল ইসলাম, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. এস এম সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক অধ্যাপক মোহাম্মদ আনোয়ার হোসেন, রেজিস্ট্রার মোহাম্মদ ইশফাকুল হোসেন, বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ, হল প্রভোস্টবৃন্দ, বিভাগীয় প্রধানগণ, বিভিন্ন দপ্তরের প্রধানগণসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

এমএ/এএসটি

 

শিক্ষাঙ্গন: আরও পড়ুন

আরও