প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন বেরোবির ৬ শিক্ষার্থী

ঢাকা, শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০ | ১৭ ফাল্গুন ১৪২৬

প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন বেরোবির ৬ শিক্ষার্থী

বেরোবি সংবাদদাতা ৪:৫৬ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০২০

প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন বেরোবির ৬ শিক্ষার্থী

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ৬টি অনুষদের ৬ জন শিক্ষার্থী ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক-২০১৮’ জন্য মনোনীত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের সহকারী প্রশাসক তাবিউর রহমান প্রধান।

স্বর্ণপদকের জন্য নির্বাচিতরা হলেন, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ইলেক্ট্রনিক এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের মোঃ সোয়াইব হাসান, বিজনেস স্টাডিজ অনুষদের ফাইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের মোছা: সোহানা ইয়াসমিন, বিজ্ঞান অনুষদের পরিসংখ্যান বিভাগের হাবিবা আক্তার, কলা অনুষদের ইতিহাস ও প্রত্নতত্ব বিভাগের লিমা আক্তার, সামাজিক বিজ্ঞান অনুষদের অর্থনীতি বিভাগের তানজিলা আক্তার এবং জীব ও ভূ-বিজ্ঞান অনুষদের দূর্যোগ ব্যবস্থাপনা বিভাগের মোছাঃ সুমনা আক্তার।

বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন কর্তৃক প্রধানমন্ত্রী স্বর্ণপদকের জন্য দরখাস্ত আহ্বানের প্রেক্ষিতে ২০১৮ সালের সেরা ফলাফল ধারীদের একটি তালিকা ইউজিসিতে পাঠানো হলে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় থেকে এই ৬ জনকে পদকের জন্য মনোনয়ন দেয়া হয়েছে।

উল্লেখ্য, ২০১৮ সালের প্রধানমন্ত্রীর স্বর্ণপদকের জন্য দেশব্যপী বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ১৭২ জন শিক্ষার্থীকে মনোনীত করা হয়েছে। বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) নিজস্ব ওয়েবসাইটে তাদের তালিকা প্রকাশ করা হয়েছে।

এমএ/এসএস

 

শিক্ষাঙ্গন: আরও পড়ুন

আরও