ঢাবি ছাত্রীকে ধর্ষণের ঘটনায় মামলা, ঝোপে মিললো আলামত

ঢাকা, সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০ | ১২ ফাল্গুন ১৪২৬

ঢাবি ছাত্রীকে ধর্ষণের ঘটনায় মামলা, ঝোপে মিললো আলামত

পরিবর্তন প্রতিবেদক ১:৪৫ অপরাহ্ণ, জানুয়ারি ০৬, ২০২০

ঢাবি ছাত্রীকে ধর্ষণের ঘটনায় মামলা, ঝোপে মিললো আলামত

রাজধানীর কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক ছাত্রীকে ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। ক্যান্টনমেন্ট থানায় ছাত্রীর পরিবারের পক্ষ থেকে এ মামলা করা হয়।

সোমবার ক্যান্টনমেন্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহান হক পরিবর্তন ডটকমকে এ তথ্য জানান।

তিনি জানান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে ধর্ষণের ঘটনায় তার পরিবার মামলা করেছে। ঘটনার তদন্তে পুলিশের একাধিক টিম কাজ করছে।

এদিকে, ঢাবির ওই ছাত্রীকে ধর্ষণের ঘটনায় আলামত সংগ্রহে থানা পুলিশের পাশাপাশি র‌্যাব ও ডিবি পুলিশও কাজ করছে৷

সোমবার ঘটনার তদন্ত করতে গিয়ে কুর্মিটোলা গলফ ক্লাবের বাহিরের দিকে একটি ঝোপের মধ্যে কিছু আলামত পান তারা।

নাম প্রকাশে অনিচ্ছুক র‌্যাবের এক সদস্য বলেন, ঝোপের মধ্যে ইউনিভার্সিটির বই, ঘড়িসহ কিছু আলামত আমরা পেয়েছি। প্রাথমিকভাবে ধারণা করছি এটিই ঘটনাস্থল। ঊর্ধ্বতন কর্মকর্তাদের বিষয়টি জানানো হয়েছে। তারা ঘটনাস্থল পরিদর্শন করবেন।

রোববার রাত থেকে আশপাশের সব এলাকায় খুঁজে কুর্মিটোলা গলফ ক্লাবের বাহিরের দিকে একটি ঝোপের মধ্যে সেসব আলামতের সন্ধান পাওয়া যায় বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

এ ছাড়া ডিবির একটি টিমও ঘটনাস্থল পর্যবেক্ষণ করছেন। গুলশান বিভাগের একজন দায়িত্বশীল পুলিশ কর্মকর্তা জানান, গতকাল রাত থেকে অভিযুক্তদের খুঁজতে অভিযান শুরু করেছে পুলিশ ও মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশসহ পুলিশের একাধিক ইউনিট। এ ছাড়াও ঘটনাস্থল থেকে ধর্ষণের আলামত সংগ্রহের কাজ চলছে।

তিনি আরও জানান, ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ফুটেজ যাচাই-বাছাই করা হচ্ছে। সন্দেহভাজন কেউ থাকলে আমরা অপরাধীকে চিহ্নিত করব। প্রয়োজনে অপরাধীর চেহারা শনাক্তে ওই ছাত্রীর সহযোগিতা নেয়া হবে।

এর আগে রোববার (০৫ জানুয়ারি) সন্ধ্যা সাতটার দিকে কুর্মিটোলা বাস স্টপে বিশ্ববিদ্যালয়ের বাস থেকে নামার পর ওই ছাত্রীকে মুখ চেপে পার্শ্ববর্তী একটি স্থানে নিয়ে যায় অজ্ঞাত ব্যক্তি।

সেখানে তাকে অজ্ঞান করে ধর্ষণ ও শারীরিক নির্যাতন করা হয়। পরে ১০টার দিকে তার জ্ঞান ফিরলে তিনি নিজেকে নির্জন স্থানে অবিষ্কার করেন। সেখান থেকে সিএনজিচালিত অটোরিকশায় নিজ গন্তব্যে পৌঁছালে রাত ১২টার পর তাকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।

পিএসএস/আরপি

 
.


আলোচিত সংবাদ