আগামীকাল হাবিপ্রবির ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা

ঢাকা, মঙ্গলবার, ২৮ জানুয়ারি ২০২০ | ১৫ মাঘ ১৪২৬

আগামীকাল হাবিপ্রবির ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা

হাবিপ্রবি প্রতিনিধি ৮:৪৩ অপরাহ্ণ, ডিসেম্বর ০৪, ২০১৯

আগামীকাল হাবিপ্রবির ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ২০২০ সালের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার  সোমবার থেকে শুরু হয়েছে। আগামীকাল বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

৪র্থ দিন ( ৫ ডিসেম্বর, বৃহস্পতিবার) ‘সি’ ইউনিট এর ১ম শিফট ৩০০০০০-৩০৪২৩০ (বিজনেজ স্টাডিস) পর্যন্ত, ২য় শিফট ৩৫০০০০-৩৫৫১৬১ (বিজ্ঞান ও মানবিক) পর্যন্ত, ৩য় শিফট ৩৫৫১৬২-৩৬০৩২১ (বিজ্ঞান ও মানবিক) পর্যন্ত এবং সাড়ে ৩টা থেকে ৫টা পর্যন্ত আার্কিটেচার এর শিক্ষার্থীদের অংঙ্ক পরীক্ষা অনুষ্ঠিত হবে।

ভর্তি পরীক্ষা ১ম শিফট সকাল ৯টা থেকে সাড়ে ১০টা, ২য় শিফট সকাল ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা, ৩য় শিফট দুপুর দেড়টা থেকে ৩টা এবং সাড়ে ৩টা থেকে ৫টা পর্যন্ত আার্কিটেচারের শিক্ষার্থীদের অংঙ্ক পরীক্ষা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

ইংরেজি মাধ্যমের পরীক্ষা বিশ্ববিদ্যলয়ের কৃষি অনুষদীয় কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত হবে। চতুর্থ দিন (৫ ডিসেম্বর) ‘সি’ (বাণিজ্য বিভাগ)  ইউনিট সকাল ৯ টা থেকে সাড়ে ১০ টা এবং ‘সি’ (বিজ্ঞান ও মানবিক) ইউনিট দুপুর দেড়টা থেকে ৩ টা পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এবারের ভর্তি পরীক্ষায় ২ হাজার ৫টি আসনের বিপরীতে অংশগ্রহণ করবে ৯৬ হাজার ৭শত ২৩জন শিক্ষার্থী। প্রতিদিন ৪ শিফটে পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এআরএইচ/জেডএস

 

ক্যাম্পাস: আরও পড়ুন

আরও