শাবিতে শিক্ষকের হাতে শিক্ষক লাঞ্ছিত

ঢাকা, সোমবার, ২৮ মে ২০১৮ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৫

শাবিতে শিক্ষকের হাতে শিক্ষক লাঞ্ছিত

শাবি প্রতিনিধি ৭:৫৩ অপরাহ্ণ, এপ্রিল ১৯, ২০১৮

print
শাবিতে শিক্ষকের হাতে শিক্ষক লাঞ্ছিত

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে এক শিক্ষকের হাতে আরেক শিক্ষক লাঞ্ছিত হওয়ার অভিযোগ উঠেছে।

গত সোমবার পেট্রোলিয়াম এন্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং (পিএমই) বিভাগের একটি সভায় এ ঘটনা ঘটে বলে জানা যায়।

এ বিষয়ে ভুক্তভোগী শিক্ষক বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্ত শিক্ষক একই বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক ড. মো. শফিকুল ইসলাম।

ভুক্তভোগী শিক্ষক মো. রফিকুল ইসলাম অভিযোগপত্রে উল্লেখ করেন, ‘গত ১৬ এপ্রিল বিভাগের এক জরুরি সভায় ১৩২ নম্বর ল্যাবরেটরি রুমের দায়িত্ব বন্টন নিয়ে বিভাগের প্রধানের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তিনি তীব্র উত্তেজিত হয়ে আমাকে ‘গেইট আউট’, ‘গেইট আউট; বলে আমার ডান হাতে প্রচণ্ডভাবে আঘাত করেন। এসময় উপস্থিত থাকা সহকর্মীরা বিভাগীয় প্রধানকে থামিয়ে দিলে পরক্ষণেই আবার উত্তেজিত হয়ে আমাকে আক্রমণ করতে তেড়ে আসেন। পরে অনেক ধস্তাধস্তি করে সহকর্মীরা আবার তাকে থামিয়ে দেন।’

এ ঘটনার সময় বিভাগের সহযোগী অধ্যাপক ড. এম ফরহাদ হাওলাদার, ড. মো. সাইফুল আলম, সহকারী অধ্যাপক এটিএম শহিদুল হক মজুমদার, মো. জাকারিয়া, এবং সিফাত হোসাইন উপস্থিত ছিলেন বলে অভিযোগপত্রে উল্লেখ করা হয়।

বিষয়টি জানতে অভিযুক্ত শিক্ষক শফিকুল ইসলামসহ অভিযোগপত্রে উল্লেখ করা ঘটনাস্থলে উপস্থিত এটিএম শহিদুল হক মজুমদার, মো. জাকারিয়া, ড. মো. সাইফুল আলমের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাদেরকে পাওয়া যায়নি।

এমএ/এএসটি

 
.




আলোচিত সংবাদ