জয় দিয়ে স্বাধীনতা কাপ শুরু ঢাকা আবাহনীর

ঢাকা, রবিবার, ২০ মে ২০১৮ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৫

জয় দিয়ে স্বাধীনতা কাপ শুরু ঢাকা আবাহনীর

পরিবর্তন প্রতিবেদক ১০:১৬ অপরাহ্ণ, জানুয়ারি ১৭, ২০১৮

print
জয় দিয়ে স্বাধীনতা কাপ শুরু ঢাকা আবাহনীর

বাংলাদেশ প্রিমিয়ার লিগের শিরোপাটা সদ্যই ঘরে তুলেছে ঢাকা আবাহনী। এর আগে মৌসুমের প্রথম টুর্নামেন্ট ফেডারেশন কাপেও চ্যাম্পিয়ন হয় তারা। স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্ট দিয়ে এবার শেষ হবে ফুটবল মৌসুম। আর সেই টুর্নামেন্টে আকাশি-নীলদের জন্য সুযোগ ট্রেবল জয়ের।বুধবার নিজেদের প্রথম ম্যাচে টিম বিজেএমসিকে ২-০ গোলে হারিয়ে সেই মিশনে দারুণ শুরু পেয়েছে ধানমন্ডির দলটি।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছিল ‘সি’ গ্রুপের দুই দল ঢাকা আবাহনী ও টিম বিজেএমসি। আবাহনী দুই অর্ধে দুই গোল আদায় করে নেয় এদিন। প্রথমার্ধে আবাহনীকে এগিয়ে দেন নাবীব নেওয়াজ জীবন। ২৪ মিনিটে রায়হান হাসানের বাড়ানো বলে গোল করেন জাতীয় দলের এই তারকা। ৮৩ মিনিটে আতিকুর রহমান ফাহাদ গোল করে আবাহনীর ২-০ গোলের জয় নিশ্চিত করেন।

এর আগে দিনের প্রথম ম্যাচে মাঠে নেমেছিল ‘এ’ গ্রুপের দুই দল শেখ জামাল ধানমন্ডি ক্লাব লিমিটেড ও মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড। দুই দলের ম্যাচটি ১-১ গোলে ড্র হয়।

বৃহস্পতিবার দুপুর সাড়ে তিনটায় সাইফ স্পোর্টিং ক্লাব খেলবে আরামবাগ ক্রীড়াসংঘের বিপক্ষে। দ্বিতীয় ম্যাচে ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাব খেলবে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্রের বিপক্ষে।

টিএআর

 
.




আলোচিত সংবাদ

nilsagor ad