কন্যা সন্তানের বাবা হলেন রোনালদো

ঢাকা, শনিবার, ১৬ ডিসেম্বর ২০১৭ | ১ পৌষ ১৪২৪

কন্যা সন্তানের বাবা হলেন রোনালদো

পরিবর্তন ডেস্ক ১:০৬ অপরাহ্ণ, নভেম্বর ১৩, ২০১৭

print
কন্যা সন্তানের বাবা হলেন রোনালদো

কিছু দিন আগেই জোড়া সন্তানের বাবা হয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। যুক্তরাষ্ট্রের এক সাগোরেট মা তার গর্ভভাড়া দিয়ে রোনালদোর জমজ সন্তানকে দুনিয়ার আলো দেখান। ইভা এবং মাতেও এর আগমনে রোনালদোর সন্তান সংখ্যা দাঁড়ায় ৩। এর কিছুদিনের মধ্যেই খবর ছড়ায় রোনালদোর বান্ধবী জর্জিনা রদ্রিগেজ মা হতে যাচ্ছেন। পরে রোনালদো সেটি স্বীকারও করেন। রোববার পর্তুগিজ ফুটবল তারকা চতুর্থ বারের মতো বাবা হলেন। নিজের ইনস্টাগ্রামে ভক্তদের এই খবর নিশ্চিত করেন সি আর সেভেন।

.

রোনালদো ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে হাসপাতালের বেডে শুয়ে বান্ধবী জর্জিনা রদ্রিগেজ। তার মুখ হাসি খুশি। সঙ্গে রোনালদো ও বড় ছেলে রোনালদো জুনিয়র। ছবিটি পোস্ট করে রোনালদো তার ক্যাপশনে লিখেছেন, ‘অ্যালেনা মার্টিনা এই মাত্র পৃথিবীতে এলো। জিও (জর্জিনা) এবং অ্যালেনা দুজনই ভালো আছে। আমরা সবাই খুব খুশি।’

রেনালদোর এটি চতুর্থ সন্তান হলেও জর্জিনা রদ্রিগেজের এটি প্রথম সন্তান। জুলাইয়ে যে জোড়া সন্তানের বাবা হন রোনালদো, সেটির মতো রোনালদো প্রথম সন্তানের বাবাও হয়েছিলেন সাগোরেট মা’র গর্ভ ভাড়া করে। রোনালদো তার আগের তিন সন্তানের মার পরিচয় কখনো সামনে আনেননি। সেই হিসেবে এবারই প্রথম জানা গেল রোনালদোর সন্তানের মার পরিচয়।

টিএআর

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad