‘পগবার জন্য আমি কাঁদব না’

ঢাকা, মঙ্গলবার, ২৪ অক্টোবর ২০১৭ | ৯ কার্তিক ১৪২৪

‘পগবার জন্য আমি কাঁদব না’

পরিবর্তন ডেস্ক ১:১৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০১৭

print
‘পগবার জন্য আমি কাঁদব না’

ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের শুরুটা হয়েছে দারুণ। ৫ ম্যাচের ৪টিতেই জয়, অন্যটিতে ড্র। ১৩ পয়েন্ট নিয়ে নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটির সঙ্গে যৌথভাবে পয়েন্ট তালিকার শীর্ষে হোসে মরিনহোর দল। কিন্তু দারুণ এই শুরুর পরও আজ ষষ্ঠ ম্যাচটি খেলতে নামার আগে কোচ মরিনহোর কপালে দুশ্চিন্তার ভাজ। সাউদাম্পটনের বিপক্ষে আজও যে দলের সেরা খেলোয়াড় পল পগবাকে পাচ্ছেন না মরিনহো। চোট ফরাসি মিডফিল্ডারকে ছিটকে ফেলেছে মাঠের বাইরে। আজ তো বটেই; চোট থেকে সেরে উঠে পগবা কবে মাঠে ফিরতে পারবেন, সেটাও নিশ্চত নয়। পগবাকে না পাওয়াটা স্বাভাবিকভাবেই ইউনাইটেডের বড় এক ধাক্কা। কিন্তু দলের অন্য খেলোয়াড়দের উজ্জীবিত রাখতেই কিনা পগবা প্রশ্নে মরিনহো হয়ে গেলেন দার্শনিক!

ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে পগবার অনুপস্থিতি সম্পর্কে প্রশ্ন করতেই দার্শনিকের মতো মরিনহো বলে বসলেন, ‘আমি পগবার জন্য কাঁদব না।’ গত ১২ সেপ্টেম্বর সুইজারল্যান্ডের ক্লাব বাসেলের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে চোট পান পগবা। ২৪ বছর বয়সী মিডফিল্ডার কবে ফিরতে পারবেন কোচ মরিনহো নিজেও তা জানেন না।

পগবাকে না পাওয়ার হতাশা হয়তো আছে। তবে সেই হতাশা মনের মধ্যে চাপা রেখে মরিনহো আস্থা রাখছেন দলের বাকি খেলোয়াড়দের উপর। ইউনাইটেডের পর্তুগিজ কোচ বললেন, ‘সে কবে ফিরবে সে সম্পর্কে আমার কোনো ধারণা নেই। তবে আমি আবারও বলছি, এটা দলের অন্য খেলোয়াড়দের জন্য দারুণ এক সুযোগ। তাদের উপরে আমার পুর্ণ আস্থাই আছে। তবে আমি পগবার জন্য কাঁদব না। বা তার ফেরার জন্য দিনক্ষণ গুণতে যাব না। সে না ফেরা পর্যন্ত দলের অন্য খেলোয়াড়দের উপর আমার আস্থা আছে।’

কেআর

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad