বার্সেলোনাকে আরও এক আঘাত দিতে চায় পিএসজি

ঢাকা, মঙ্গলবার, ১৭ অক্টোবর ২০১৭ | ২ কার্তিক ১৪২৪

বার্সেলোনাকে আরও এক আঘাত দিতে চায় পিএসজি

পরিবর্তন ডেস্ক ১০:২১ পূর্বাহ্ণ, আগস্ট ২৪, ২০১৭

print
বার্সেলোনাকে আরও এক আঘাত দিতে চায় পিএসজি

দলবদলের বাজারে বার্সেলোনাকে যেন দুমড়েমুচড়ে দেওয়ারই মিশন নিয়েছে প্যারিস সেন্ট জার্মেই বা পিএসজি। ফরাসি ক্লাবটি নেইমারকে টেনে নিয়ে ন্যু ক্যাম্প নিস্তব্ধ করে দেওয়ার পর এবার বার্সেলোনার নতুন টার্গেটের দিকেও হাত বাড়িয়েছে। লিগ ওয়ানের দল নিস থেকে জন মিকাইল সেরিকে দলে ভেড়াতে চেষ্টা করছে কাতালনারা। এরমধ্যে সেরির এজেন্ট ফ্রাঙ্কলিন মালা দাবি করেছেন বার্সাকে কাবু করতে সেরিকে নিতে চায় পিএসজিও।

নেইমারের শূন্য জায়গা এখনো পূরণ করতে পারেনি বার্সেলোনা। লিভারপুল থেকে ফিলিপ কুতিনহোকে আনতে চেষ্টা করেও একাধিকবার প্রত্যাখ্যাত হয়েছে তারা। বুরুশিয়া ডর্টমুন্ড থেকে উসমান ডেম্বেলের বদলি প্রক্রিয়াও এখনো ঝুলে আছে। লিগ ওয়ানে ঝলক দেখানো সেরির দিকে নজর দিয়েছিলো বার্সা। তাকে দলে নিতে ৪০ মিলিয়ন ইউরো তৈরি রেখে পাকা কথাই এগিয়ে নিচ্ছিলো। এর মধ্যেই সেরির এজেন্ট দিলেন পিএসজির আগ্রহের খবর।

চলতি মাসেই ২২২ মিলিয়ন ইউরোর বিশ্বরেকর্ড গড়ে ন্যু ক্যাম্প থেকে ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারকে দলে নেয় পিএসজি। এই ট্রান্সফার নিয়ে স্পেন ও ফ্রান্সের ক্লাবদুটির মধ্যে সৃষ্টি হয়েছে দারুণ তিক্ততা। পিএসজির হয়ে এরমধ্যে দুই ম্যাচে নেমে পায়ের জাদুতে মোহিত করেছেন নেইমার। ৩ গোল করেছেন, ৩টি অ্যাসিস্টও আছে। ওদিকে নেইমারকে ছাড়া বেহাল দশা বার্সেলোনার। পাঁচ গোল খেয়েছে মৌসুমের প্রথম দুই এল ক্ল্যাসিকোতেই। এরপর অবশ্য লিগের প্রথম ম্যাচে জয় পেয়েছে। লা লিগার শুরুটা সেই হিসেবে মন্দ না সাবেক চ্যাম্পিয়নদের।

ইটি/ক্যাট 

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad