ধরাশায়ী চ্যাম্পিয়ন চেলসি, লিভারপুলের হোঁচট

ঢাকা, বুধবার, ১৮ অক্টোবর ২০১৭ | ৩ কার্তিক ১৪২৪

ধরাশায়ী চ্যাম্পিয়ন চেলসি, লিভারপুলের হোঁচট

পরিবর্তন ডেস্ক ৯:৪৫ পূর্বাহ্ণ, আগস্ট ১৩, ২০১৭

print
ধরাশায়ী চ্যাম্পিয়ন চেলসি, লিভারপুলের হোঁচট

এবারর ইংলিশ প্রিমিয়ার লিগের মৌসুমের শুরুতেই গোলের বন্যা বইছে। প্রথম দিনে আর্সেনাল-লিস্টার সিটি ম্যাচে সাত গোল হবার পর এদিনও বল জালে ঢুকেছে বহুবার। বার্নলির কাছে ৩-২ গোলে হেরে ধরাশায়ী বর্তমান চ্যাম্পিয়ন চেলসি। আর ৩-৩ গোলে ওয়াটফোর্ডের সঙ্গে ড্র করে হোঁচট খেয়েছে লিভারপুল।

চেলসি ব্যাকফুটে চলে যায় ম্যাচের শুরুতেই। ১৪ মিনিটের মাথায় প্রতিপক্ষ মিডফিল্ডার স্টিভেন ডেফুরকে ফাউল করে সরাসরি লাল কার্ড পেয়ে মাঠ ছাড়েন অধিনায়ক গ্যারি ক্যাহিল। ১০ জন নিয়ে মিনিট দশেক পরেই গোল হজম করে আন্তনিও কোন্তের শিষ্যরা। ভোকসের শট ডিফেন্ডার লুইসের গায়ে লেগে জড়ায় জালে, ১-০। ৩৯ মিনিটে ওয়ার্ড গোল করে বার্নলিকে ২-০ গোলে এগিয়ে নেন। চেলসির তখন মাথায় হাত। তিন মিনিট পর ওই ভোকসই আরেক গোল দিয়ে দেন। প্রথমার্ধ্বেই ৩-০ গোলে এগিয়ে যায় বার্নলি।

৬৯ মিনিটে আলভেরো মোরাতা এক গোল শোধ দেন। খেলায় ফেরার আভাস দিয়েই আবার ধাক্কা খায় ব্লুজরা। এবার দ্বিতীয় হলুদ কার্ড পেয়ে মাঠ ছাড়েন সেস ফ্যাব্রিগাস। নয়জনের দল নিয়ে জেতা তো দূরে থাক, ড্র করাই মুশকিল। ৮৮ মিনিটে ব্রাজিলিয়ান দাভিদ লুইজ আরেক গোল করে ব্যবধান কেবল কমাতে পেরেছেন।



এদিকে ওয়াটফোর্ডের মাঠে দুবার পিছিয়ে থেকে ড্র করতে পেরেছে লিভারপুল। গেলবার রিলেগেশনের শঙ্কায় পড়া দলটির বিপক্ষে না জেতায় হোঁচট খেয়েছে অল রেডরা। স্থানীয় সময় শনিবার খেলার আট মিনিটেই স্টিভেন ওকাকোর গোলে এগিয়ে যায় ওয়াটফোর্ড। ২৯ মিনিটে সাদিও মানে সমতায় ফেরান। তিন মিনিট পর আবদুলাই দুকুরের গোলে ফের এগিয়ে যায় স্বাগতিকরা। ৫৫ মিনিটে পাওয়া পেনাল্টি থেকে সমতা ফেরান রবার্তো ফিরমিনো। দুই মিনিট পর এই ফিরমিনোর পাস থেকেই লিভারপুলকে এগিয়ে নেন সালাহ। ইনজুরি টাইমে ইয়ুর্গেন ক্লপের মুখের হাসি কেড়ে নেন মিগেল ব্রিতোস। ক্রসবার থেকে আসা ফিরতি বলে হেড করে ৩-৩ সমতায় ম্যাচ শেষ করেন তিনি।

ইটি/ক্যাট 

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad