শতাব্দীর সেরা বিয়ে

ঢাকা, শুক্রবার, ১৫ ডিসেম্বর ২০১৭ | ১ পৌষ ১৪২৪

শতাব্দীর সেরা বিয়ে

পরিবর্তন ডেস্ক ১১:৪১ পূর্বাহ্ণ, জুলাই ০১, ২০১৭

print
শতাব্দীর সেরা বিয়ে

ফুটবল মাঠে পায়ের কারুকাজে তিনি মুগ্ধতা ছড়ান সবার মাঝে। এবার মুগ্ধ করলেন বিয়ে করে! শুক্রবার আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসি ও তার ছোট বেলার বান্ধবী আন্তোনেলা রোকুজ্জোর বিয়ে হয়ে গেলো। মেসির শহর রোজারিওতে আয়োজিত বিয়ের অনুষ্ঠানকে বিদেশি সংবাদ মাধ্যমগুলো শতাব্দীর সেরা বিয়ে আখ্যা দিচ্ছে।

.

লিওনেল মেসির ও তার দুই ছেলের মায়ের মধ্যে বিয়ে নিয়ে সাধারণ মানুষের আগ্রহ ছিল চোখে পড়ার মতো। সেই ছোট্টটি থাকার সময়ই দু'জনার পরিচয়। ২০০০ সালে মেসির বয়স যখন ১৩ বছর তখন থেকে দু'জনের প্রেমের শুরু। এরপর সম্পর্কটা গড়িয়েছে গভীরে। মেসি-রোকুজ্জোর ঘর আলো করে এসেছে দুই পুত্র সন্তান। তবে এতকিছুর মধ্যে মেসি বিয়ের আনুষ্ঠানিকতাই কেবল বাকি রেখেছিলেন। শুক্রবার যা সেরে ফেললেন।



মেসির বিয়ের অনুষ্ঠান হয় রোজারিও সিটি সেন্টার কমেপ্লেক্সে। যেখানে ছিল প্রায় ২৫০ জন অতিথি। এক কথায় যা তারার মেলা। নেইমার, লুইস সুয়ারেজ, জেরার্ড পিকে ও তার স্ত্রী কলম্বিয়ান পপস্টার শাকিরা উপস্থিত ছিলেন। বিয়ের অনুষ্ঠান কাভারের জন্য ১৫০ জন সাংবাদিক আমন্ত্রিত ছিলেন।

বিয়েতে মেসি পরেছিলেন কালো স্যুট-প্যান্ট। স্যুটের নিচে সাদা শার্ট। অন্যদিকে মেসির স্ত্রী আন্তোনেলা রোকুজ্জোর পরেছিলেন বার্সেলোনার বিখ্যাত ডিজাইনার রোসা ক্লারার ডিজাইন করা পোশাক।

টিএআর/আইএম/ক্যাট

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad