থামলেন রোনালদো, জুভেন্টাসকে জেতালেন দিবালা-রামসে
Back to Top

ঢাকা, বৃহস্পতিবার, ৪ জুন ২০২০ | ২১ জ্যৈষ্ঠ ১৪২৭

থামলেন রোনালদো, জুভেন্টাসকে জেতালেন দিবালা-রামসে

পরিবর্তন ডেস্ক ৯:৪০ পূর্বাহ্ণ, মার্চ ০৯, ২০২০

থামলেন রোনালদো, জুভেন্টাসকে জেতালেন দিবালা-রামসে
ইতালিয়ান সিরি আ’তে রীতিমতো উড়ছিলেন ক্রিস্তিয়ানো রোনালদো। পর্তুগিজ সুপারস্টার গোল করেছেন লিগে টানা ১১ ম্যাচে। অবশেষে তার সেই অবিশ্বাস্য গোল-ধারায় ছেদ পড়ল। ১২তম ম্যাচে এসে থামলেন রোনালদো। তাকে থামাল ইন্টারমিলান। তবে রোনালদোকে থামালেও ইন্টার আটকাতে পারেনি তার দল জুভেন্টাসকে। রোনালদোর গোল বঞ্চিত হওয়ার ম্যাচে জুভেন্টাসকে জিতিয়েছেন অ্যারন রামসে ও পাওলো দিবালা। দুজনে মিলে দর্শকশূন্য ম্যাচে দলকে এনে দিয়েছেন ২-০ গোলের জয়। তুলেছেন পয়েন্ট তালিকার শীর্ষে।

ভয়ঙ্কর করোনা ভাইরাস ইতালিতেও মহামারি রুপে ছড়িয়ে পড়েছে। তাই দর্শকদের স্টেডিয়ামে যাওয়ার উপর নিষেধাজ্ঞা জারি করেছে ইতালি সরকার। দর্শক নেই বলেই কিনা ক্রিস্তিয়ানো রোনালদো গোল করার উদ্যোগই যেন খুঁজে পেলেন না!

তারপরও রামসে-দিবালার কাঁধে চেপে জুভেন্টাস কাল লাৎসিওকে টপকে আবার শীর্ষে উঠে গেছে। এই জয়ে ২৬ ম্যাচে জুভেন্টাসের পয়েন্ট হলো ৬৩। সমান ম্যাচে লাৎসিও’র পয়েন্ট ৬২। মৌসুমের অনেকটা সময় শীর্ষে থাকা ইন্টারমিলান ৫৪ পয়েন্ট নিয়ে রয়েছে তিন নম্বরে। মানে কালকের হারে শিরোপা দৌড় থেকে আরও পিছিয়ে পড়েছে ইন্টারমিলান।

নিজেদের ঘরের মাঠে জুভেন্টাস শুরুটা করেছিল দারুণ। বল পজেশন, আক্রমণ গড়া, গোলের সুযোগ তৈরি, গোলমুখে শট নেওয়া-সব দিক থেকেই এগিয়ে ছিল জুভেন্টাস। কিন্তু রোনালদো, দিবালারা গোল পাচ্ছিলেন না। প্রথমার্ধে তাই গোলশূন্য থাকতে হয় জুভেন্টাসকে। তবে বিরতির পর খুব বেশি সময় গোলের জন্য অপেক্ষা করতে হয়নি জুভদের।

৫৪ মিনিটে জুভদের এগিয়ে দেন ইংলিশ মিডফিল্ডার অ্যারন রামসে। ফরাসি মিডফিল্ডার ব্লেইস মাতুইদির পাস থেকে গোলটি করেন তিনি। এর ৬৭ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন আর্জেন্টাইন তারকা পাওলো দিবালা। এটা এই মৌসুমে ৭ম লিগ গোল। সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে ১৩তম।

কেআর

 

: আরও পড়ুন

আরও