মেসির হ্যাটট্রিকে উড়ে গেল এইবার
Back to Top

ঢাকা, শুক্রবার, ৩ এপ্রিল ২০২০ | ১৯ চৈত্র ১৪২৬

মেসির হ্যাটট্রিকে উড়ে গেল এইবার

পরিবর্তন ডেস্ক ১০:৩৩ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২৩, ২০২০

মেসির হ্যাটট্রিকে উড়ে গেল এইবার

হঠাৎ করেই গোলের খরায় পড়ে গিয়েছিলেন লিওনেল মেসি। টানা চার ম্যাচে গোল নেই তার পায়ে। এর মধ্যে আভ্যন্তরীণ বিতর্কে জড়িয়েছে ক্লাব বার্সেলোনাও। সব মিলিয়ে বেশ টলমলে অবস্থা ন্যু ক্যাম্পে।

শনিবার সব বিতর্ক উড়িয়ে নিজের গোল খরা কাটালেন মেসি। এবং ফিরলেন রাজকীয় উল্লাসে। লা লিগায় এইবারের বিপক্ষে গোলের নেশায় পেয়ে বসেছিল আর্জেন্টাইন এই সুপারস্টারকে। আর তাতে কপাল পুড়ল এইবারের। বার্সার মাঠ থেকে ৫-০ গোলের হার নিয়ে বাড়ি ফিরতে হয়েছে তাদের। এই এই ৫ গোলের ৪টিই এসেছে মেসির পা থেকে। অন্য গোলটি করেছেন আর্থার।

এই জয়ে লা লিগার পয়েন্ট টেবিলের শীর্ষে ফিরেছে বর্তমান চ্যাম্পিয়নরা। ২৫ ম্যাচে বার্সার পয়েন্ট এখন ৫৫। এক ম্যাচ কম খেলে ৫৩ পয়েন্ট নিয়ে দুইয়ে নেমে গেছে রিয়াল মাদ্রিদ।

লিগে বার্সার পরবর্তী প্রতিপক্ষ রিয়াল। মানে এল ক্লাসিকোর আগে স্বরূপে হাজির বার্সেলোনা ও মেসি।

এদিন প্রথমার্ধেই হ্যাটট্রিক পূর্ণ করে ফেলেন মেসি। প্রথম গোলটি করেন তিনি ম্যাচের ১৪ মিনিটে। মাঝ মাঠ থেকে ইভান রাকিতিচের কাছ থেকে বল পেয়ে নিজের একার নৈপুণ্যে গোলের খাতা খুলেন তিনি।

আর্তুরো ভিদালের পাস থেকে বল পেয়ে ম্যাচের ৩৭ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন মেসি। তার দুই মিনিট পর চলতি আসরে নিজের তৃতীয় হ্যাটট্রিক পূর্ণ করেন রেকর্ড ছয়বারের বর্ষসেরা এই তারকা। লা লিগায় এটি মেসির ৩৬তম হ্যাটট্রিক।

দ্বিতীয়ার্ধে ফিরে আরো একটি গোল করেন মেসি। ম্যাচের ৭৮ মিনিটে নিজের চতুর্থ গোলটি করেন তিনি। তার দুই মিনিট পর প্রতিপক্ষের জালে পঞ্চম গোল করেন আর্থার।

পিএ

 

খেলাধুলা: আরও পড়ুন

আরও