ফ্যাশন পার্টি করে আবারও বিতর্কে নেইমার
Back to Top

ঢাকা, শুক্রবার, ৩ এপ্রিল ২০২০ | ২০ চৈত্র ১৪২৬

ফ্যাশন পার্টি করে আবারও বিতর্কে নেইমার

পরিবর্তন ডেস্ক ৩:২০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০২০

ফ্যাশন পার্টি করে আবারও বিতর্কে নেইমার

বিতর্কে আমি বাসি বড় ভালো। নেইমার অন্তত এই মন্ত্রেই উজ্জীবিত। বিতর্কিত কর্মকাণ্ড করে ক্লাব পিএসজির কোচ, কর্মকর্তা, সমর্থকদের খেপিয়ে তুলে যেন বন্য আনন্দ পান ব্রাজিল তারকা। ২০১৭ সালে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেওয়ার পর থেকেই নানা কারণে সংবাদ শিরোনাম হয়ে চলেছেন ব্রাজিল তারকা। তবে মাঠের পারফরম্যান্সের কারণে যতটা, তার চেয়ে বিতর্কিত কাজ করেই সংবাদ শিরোনাম হচ্ছেন বেশি। আরও একবার সেই ভুল কারণেই সংবাদ শিরোনাম নেইমার।

চোটের কারণে ব্রাজিল তারকা বর্তমানে মাঠের বাইরে। চোটের কারণে বরুসিয়া ডর্টমুন্ডের বিপক্ষে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলর প্রথম লেগটি তিনি খেলতে পারবেন না বলেই খবর। চ্যাম্পিয়ন্স লিগের গুরুত্বপূর্ণ ম্যাচটিতে তাকে পাওয়া যাবে বলে ক্লাব পিএসজির শঙ্কার শেষ নেই। তাই দ্রুতই তার চোট যাতে সারিয়ে তোলা যায়, সেজন্য কি চেষ্টাটাই করে যাচ্ছে পিএসজি।

কিন্তু যার চোট সারাতে ক্লাব পিএসজি এতটা আকুল, সেই নেইমার নিজের চোট নিয়ে ভাবছেনই না! চোট নিয়ে ভাবলে কি আর পুর্নবাসন প্রক্রিয়ার এই সময়টাতে তিনি গোপনে ফ্যাশন শোর পার্টি করতে যান! ক্লাবের কাউকে কিছু না জানিয়ে এই ভুল কাজটাই করেছেন নেইমার। চোট থেকে সেরে উঠার চেষ্টা বাদ দিয়ে নেইমার সম্প্রতি ছুটে গিয়েছিলেন জার্মানির ডুসেলডর্ফে।

সেখানে স্বদেশি মডেল ইসাবেল গুলারের এক ফ্যাশন পার্টিতে অংশ নিয়েছেন। শুধু অংশ নেওয়াই নয়, ব্রাজিলিয়ান মডেল ইসাবেল গুলারের সঙ্গে নেচে-গেয়ে মাতিয়ে দিয়েছেন নেইমার! মুখে লম্বা দাড়ি। চুল কামানো মাথায় কাপড়ের ব্যাজ পরে নেইমার নিজেকে একজন বাস্কেটবল তারকার রূপে সাজিয়ে তবেই অংশ নেন ফ্যাশন শোটিতে। সেখানে স্বদেশি মডেল ইসাবেলের সঙ্গে কি আন্তরিকভাবেই পারফর্ম করেছেন পিএসজির ব্রাজিলিয়ান তারকা। যেন ইসাবেলের মতো তিনিও একজন পেশাদার মডেল!

মডেল ইসাবেলের সঙ্গে নেইমারের সেই উদ্যোম পার্টি-মাস্তির ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রকাশিত হয়েছে। ফ্রান্সের জনপ্রিয় পত্রিকা লঅ প্যারিসিয়েন তারই একটা ছবি ছাপিয়ে একটা প্রতিবেদন করেছে। প্রতিবেদনটির শিরোনাম দিয়েছে, ‘এ কেমন খেলা খেলছেন নেইমার!’

একজন তার ব্যক্তিগত আনন্দের জন্য ফ্যাশন পার্টিতে যেতেই পারেন। তাই বলে ক্লাবকে না জানিয়ে, কোচ-কর্মকর্তা, কারো অনুমতি না নিয়েই আপন মর্জিমতো অন্য দেশে গিয়ে পার্টি করা! স্বাভাবিকভাবেই নেইমারের এই কাণ্ডে পিএসজি কোচ-কর্মকর্তা-সমর্থকেরা প্রচণ্ড ক্ষুদ্ধ।

এই তো কদিন আগেই নিজের জন্মদিনের পার্টিতে এভাবেই উদ্যাম নেচে-গেয়ে আনন্দ করে চোট বাঁধিয়েছিলেন নেইমার। যে চোটের কারণে নঁতে এবং অলিম্পিক লিঁও’র বিপক্ষে ম্যাচ দুটি খেলতে পারেননি। বরুসিয়া ডর্টমুন্ডের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচটিও খেলতে পা্রবেন না। এই অবস্থায় ক্লাবের কাউকে না জানিয়ে গোপনে অন্য দেশে গিয়ে পার্টি করা, ক্লাবের কর্তা-সমর্থকেরা নাখোশ তো হবেই।

তবে কোচ-কর্তা-সমর্থকদের ক্ষোভ-বিরক্তিতে নেইমারের কিছু যায়-আসে বলে মনে হয় না! নয়তো একই রকম বিতর্কিত কাজ তিনি বারবার করবেন কেন!

কেআর

 

খেলাধুলা: আরও পড়ুন

আরও