ছয় মাসের জন্য মাঠের বাইরে দেম্বেলে
Back to Top

ঢাকা, বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০ | ২৫ চৈত্র ১৪২৬

ছয় মাসের জন্য মাঠের বাইরে দেম্বেলে

পরিবর্তন ডেস্ক ৯:৪১ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০২০

ছয় মাসের জন্য মাঠের বাইরে দেম্বেলে

বড় আশা নিয়ে জার্মান ক্লাব বরুসিয়া ডর্টমুন্ড থেকে বার্সেলোনা পাড়ি জমিয়েছিলেন উসমান দেম্বেলে। লিওনেল মেসিদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে খেলবেন বিশ্বসেরা ক্লাব বার্সেলোনায়। বার্সেলোনার হয়ে স্বস্তিদের একটা মৌসুমও খেলতে পারেছন না তিনি।

বার্সায় যোগ দেয়ার পর থেকে ইনজুরিই পিছু ছাড়ছে না ফরাসি এই তারকার। সর্বশেষ পুরনো চোট কাটিয়ে মাঠে ফিরেই হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে পড়েছেন ২২ বছর বয়সী এই তারকা। যা তাকে আরো ৬ মাসের জন্য মাঠ থেকে ছিটকে দিয়েছে।

২০১৭ সালে ক্যাম্প ন্যুতে যোগ দিয়েই পড়েন ইনজুরিতে। সেই থেকে এ নিয়ে নবমবারের মতো ইনজুরিতে পড়লেন দেম্বেলে। দীর্ঘদিন উরুর চোটের কারণে মাঠের বাইরে ছিলেন তিনি। সেই চোট থেকে সুস্থ হয়ে হত সপ্তায় দলের অনুশীলনে যোগ দেন। কিন্তু অনুশীলন চলাকালেই আবার চোট!

বার্সেলোনার ওয়েবসাইটে জানানো হয়েছে, হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছেন দেম্বেলে। মঙ্গলবার ফিনল্যান্ডে তার অস্ত্রোপচারও করা হয়েছে।

চলতি মৌসুমে ইনজুরির জন্য বলতে গেলে মাঠেই নামতে পারেননি দেম্বেলে। দলের হয়ে মাত্র ৩টি ম্যাচে পূর্ণ সময় খেলতে পেরেছেন। এই চোটের কারণে ২০২০ এর ইউরোও খেলার সম্ভাবনাও শেষ হয়ে গেল তার।

পিএ

 

খেলাধুলা: আরও পড়ুন

আরও