জুভেন্টাসকে বাঁচাতে পারলেন না রোনালদো
Back to Top

ঢাকা, বৃহস্পতিবার, ৪ জুন ২০২০ | ২১ জ্যৈষ্ঠ ১৪২৭

জুভেন্টাসকে বাঁচাতে পারলেন না রোনালদো

পরিবর্তন ডেস্ক ১১:০২ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৭, ২০২০

জুভেন্টাসকে বাঁচাতে পারলেন না রোনালদো

সাম্প্রতিক সময়ের অবিশ্বাস্য ফর্মটা কালও ধরে রেখেছেন ক্রিস্তিয়ানো রোনালদো। টানা গোল করার ধারা অব্যাহত রেখে করেছেন একটা গোল। কিন্তু ম্যাচের শেষ দিকে তারা রোনালদোর সেই গোল জুভেন্টাসের এড়াতে পারেনি। টানা ৫ ম্যাচ জয়ের পর কাল জুভেন্টাস ২-১ গোলে হার মেনেছে নাপোলির কাছে।

অন্যদিকে টানা ৪ ম্যাচ হারের পর নিজেদের ঘরের মাঠে জিতল নাপোলি। বিস্ময়করভাবে নাপোলি ঘরের মাঠে হারের বৃত্ত ভাঙল চ্যাম্পিয়ন জুভেন্টাসকে হারিয়ে। গত অক্টোবরের পর এটাই ঘরের মাঠে নাপোলির প্রথম জয়। নাপোলিকে বহু প্রত্যাশিত এই জয়টা এনে দিয়েছেন পিওতর জিয়েলিনস্কি ও লরেঞ্জো ইনসাইনে।

ম্যাচের ৩টি গোলই হয়েছে দ্বিতীয়ার্ধে। ৬৩ মিনিটে নাপোলিকে প্রথম এগিয়ে দেন পিওতর জিয়েলিনস্কি। ৮৬ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন লরেঞ্জো ইনসাইনে। ৯০ মিনিটে একটা গোল শোধ করে রোনালদো জাগিয়ে তুলেছিলেন জুভেন্টাসের ড্রয়ের আশা। কিন্তু শেষ পর্যন্ত আশাটা পূর্ণ হয়নি জুভদের।

৯৪ মিনিটে আর্জেন্টাইন তারকা গঞ্জালো হিগুয়েইন অবশ্য সুযোগ পেয়েছিলেন দলকে সমতায় ফেরানোর। দুর্দান্তভাবে ওভার হেড কিকও নিয়েছিলেন। কিন্তু তার শটটি দুর্দান্তভাবে রুখে দেন নাপোলির গোলরক্ষক। ফলে হার নিয়েই মাঠ ছাড়তে হয় জুভদের।

দলকে জয় এনে দিতে না পারলেও রোনালদো নিজে একটা ব্যক্তিগত কীর্তি গড়েছেন। এ নিয়ে ইতালিয়ান সিরি আ’তে টানা ৮ ম্যাচে গোল করলেন তিনি। এ নিয়ে ক্যারিয়ারে চতুর্থ বারের মতো এই কৃতিত্ব দেখালেন তিনি। পাশাপাশি এই গোলের মধ্যদিয়ে জুভেন্টাসের পর্তুগিজ তারকা ইউরোপিয়ান গোল্ডেন বুটের দৌড়ে এগোলেন আরেকটু। এ নিয়ে লিগে তার গোল হলো ১৮ ম্যাচে ১৭টি।

ওদিকে এই হারের পরও পয়েন্ট তালিকার শীর্ষেই রয়েছে জুভেন্টাস। ২১ ম্যাচে ৫১ পয়েন্ট তাদের। সমান ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে দুই নম্বরে ইন্টারমিলান। যারা কালও ড্র হতাশায় পুড়েছে। ১-১ গোলে ড্র করেছে ক্যালিয়ারির বিপক্ষে। যেটা ইন্টারের টানা তৃতীয় ড্র। অন্যদিকে দারুণ এই জয়ের পরও ২১ ম্যাচে মাত্র ২৭ পয়েন্ট নিয়ে নাপোলি পড়ে রয়েছে ১০ নম্বরে।

কেআর

 

: আরও পড়ুন

আরও