মেসির স্ত্রীকে হারিয়ে প্রতিশোধ নিলেন রোনালদোর বান্ধবী

ঢাকা, মঙ্গলবার, ২৮ জানুয়ারি ২০২০ | ১৪ মাঘ ১৪২৬

মেসির স্ত্রীকে হারিয়ে প্রতিশোধ নিলেন রোনালদোর বান্ধবী

পরিবর্তন ডেস্ক ৩:১৫ অপরাহ্ণ, ডিসেম্বর ০৪, ২০১৯

মেসির স্ত্রীকে হারিয়ে প্রতিশোধ নিলেন রোনালদোর বান্ধবী

সোমবার ক্রিস্তিয়ানো রোনালদোকে হারিয়ে রেকর্ড ব্যালন ডি’অর জিতেছেন লিওনেল মেসি। প্রেমিক রোনালদোর এই হারের চরম প্রতিশোধ নিয়েছেন তার বান্ধবী জর্জিনা রদ্রিগেজ। রোনালদোর বান্ধবী প্রতিশোধটা নিয়েছেন মেসির স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জোকে হারিয়ে!

ফুটবল মাঠে মেসি-রোনালদোর দ্বৈরথটা চিরকালীন। মাঠের বাইরে মেসির স্ত্রী আন্তেনেল্লা এবং রোনালদোর বান্ধবী জর্জিনা রদ্রিগেজের দ্বৈরথটাও জমজমাট। বুঝতেই পারছেন, এই দুই সুন্দরী রমনীর দ্বৈরথটা সামাজিক যোগাযোগের মাধ্যমে। বিশ্বসেরা দুই ফুটবলারের জীবনসঙ্গী হওয়ার সুবাদে সামাজিক যোগাযোগের মাধ্যমে আন্তেনেল্লা-রদ্রিগেজের জনপ্রিয়তাও তুঙ্গেও।

তবে সেই জনপ্রিয়তার মাপকাঠিতেই মেসির স্ত্রীকে হারিয়ে দিয়েছেন রোনালদোর বান্ধবী। সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে মেসির স্ত্রী আন্তেনেল্লার চেয়ে রোনালদোর বান্ধবী রদ্রিগেজের অনুসারির সংখ্যা অনেকটা বেশি। স্প্যানিশ-আর্জেন্টাইন সুপার মডেল রদ্রিগেজের অনুসারির সংখ্যা ১৪ মিলিয়ন। সেখানে মেসির স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জোর অনুসারির সংখ্যা মাত্র ১২.২ মিলিয়ন। মানে আন্তোনেল্লার চেয়ে রদ্রিগেজে অনুসারির সংখ্যা ১.৮ মিলিয়ন বেশি!

শুধু অনুসারির সংখ্যাতেই নয়, সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে আয়েও মেসির স্ত্রীকে হারিয়ে দিয়েছেন রোনালদোর বাগদত্তা। ইনস্টাগ্রামে প্রতি পোস্ট থেকে রোনালদোর বান্ধবীর আয় ২৯ হাজার ৫৮৭ ব্রিটিশ পাউন্ড। সেখানে মেসির স্ত্রীর আয় প্রতি পোস্টে ২৩ হাজার ৯১৫ পাউন্ড। মানে প্রতি পোস্টে আন্তোনেল্লার চেয়ে রদ্রিগেজের আয় প্রায় ৬ হাজার পাউন্ড বেশি! আক্ষরিক অঙ্কটা ৫ হাজার ৬৭২ পাউন্ড! প্রতি পোস্টেই যদি মেসির স্ত্রীর চেয়ে এত বেশি টাকা আয় করেন রোনালদোর বান্ধবী, তাহলে বছরে আন্তোনেল্লার চেয়ে কত বেশি টাকা আয় করেন রদ্রিগেজ, ভেবে দেখেছেন! বিশ্বজুড়ে ভক্ত-সমর্থকদের মনোরঞ্জনের খোরাক যোগাতে প্রতি নিয়তই তো তারা নিজেদের নানা ঢঙ, অঙ্গ-ভঙ্গির ছবি পোস্ট করে থাকেন!

এই খবরে যদি মেসি-ভক্তদের মন খারাপ হয়ে থাকে, তবে তাদের জন্য একটা স্বস্তির ব্যাপারও আছে। মেসির স্ত্রীর চেয়ে হয়তো বেশি। তবে রোনালদোর বান্ধবীর চেয়েও কিন্তু বেশি অনুসারি এবং বেশি আয় করা ফুটবলারের স্ত্রী-বান্ধবী আছেন। যেমন বার্সেলোনার স্প্যানিশ ডিফেন্ডার জেরার্ড পিকের স্ত্রী শাকিরা ও ইংল্যান্ডের সাবেক অধিনায়ক ডেভিড বেকহামের স্ত্রী ভিক্টোরিয়া বেকহাম।

বিশ্বখ্যাত কলম্বিয়ান সংগীত শিল্পী শাকিরা ও ভিক্টোরিয়া বেকহাম, দুজেনেরই ইনস্টাগ্রামে অনুসারির সংখ্যা সমান ২৭.৩ মিলিয়ন। মানে রোনালদোর বান্ধবী জর্জিনা রদ্রিগেজের প্রায় দ্বিগুণ! স্বাভাবিকভাবে শাকিরা-ভিক্টোরিয়ার আয়ও বেশি। শাকিরা প্রতি পোস্ট থেকে আয় করেন ৬৮ হাজার ৩২৬ পাউন্ড, ভিক্টোরিয়ার ৫৫ হাজার ৯৯১ পাউন্ড!

কেআর

 

ফুটবল: আরও পড়ুন

আরও