লেগানেসের মাঠে পয়েন্ট হারাল রিয়াল
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ২৬ মে ২০২০ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৭

লেগানেসের মাঠে পয়েন্ট হারাল রিয়াল

পরিবর্তন ডেস্ক ১০:০৮ পূর্বাহ্ণ, এপ্রিল ১৬, ২০১৯

লেগানেসের মাঠে পয়েন্ট হারাল রিয়াল

মৌসুম জুড়ে বারবার হোঁচট খাচ্ছে রিয়াল মাদ্রিদ। লা লিগা যেমন আশা নেই তাদের, তেমনি চ্যাম্পিয়ন্স লিগের শিরোপার মুকুটও হারাতে যাচ্ছে তারা। অবস্থা এমন যে মৌসুমটা কোনমতে পার করতে বাঁচে তারা। রিয়াল কোচ জিনেদিন জিদানের সমস্ত পরিকল্পনা এখন আগামী মৌসুমকে ঘিরে।

এরই মধ্যে সোমবার লা লিগায় আবার পয়েন্ট খোয়াল লিগে টেবিলের ৩ নম্বরে থাকা দলটি। এদিন প্রতিপক্ষের মাঠ থেকে ১-১ গোলের ড্র করে ফিরেছে তারা। ডিসেম্বরে সান্তিয়াগো বার্নাব্যুতে প্রথম লেগে লেগানেসের বিপক্ষে ৪-১ গোলে জিতেছিল রিয়াল।

এদিন শুরু থেকেই দারুণ আধিপত্য নিয়ে খেলেছে রিয়াল। ম্যাচের ৭০ ভাগেরও বেশি সময় বল দখলে নিয়ে খেলেছে তারা। তবে দুই দলই গোলের সমান সুযোগ পেয়েছে ম্যাচের প্রথম দিকে। কিন্তু সেগুলো কাজে লাগাতে পারেনি কোনপক্ষই।

প্রথমার্ধের একেবারে শেষ দিকে সিলভার গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। ম্যাচের ৪৫ মিনিটে ব্রেইথওয়েটের কাটব্যাক ফাঁকায় পেয়ে রিয়ালের জালে জড়ান আর্জেন্টাইন এই ডিফেন্ডার।

এই লিড অবশ্য দ্বিতীয়ার্ধে ফিরেই হারিয়ে ফেলে লেগানেস। ম্যাচের ৫১ মিনিটে রিয়ালকে সমতায় ফেরান করিম বেনজেমা। এরপর আর কোন পক্ষই গোল বের করতে পারেনি। লিগে এই প্রথমবার রিয়ালের সাথে ড্র করল টেবিলের ১১তম দলটি।

পিএ

 

: আরও পড়ুন

আরও