বার্সায় ভেরাত্তির জায়গা নেই : মেসি

ঢাকা, শুক্রবার, ২৫ মে ২০১৮ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৫

বার্সায় ভেরাত্তির জায়গা নেই : মেসি

পরিবর্তন ডেস্ক ১:৫৪ অপরাহ্ণ, মে ১৬, ২০১৮

print
বার্সায় ভেরাত্তির জায়গা নেই : মেসি

সেই ২০০২ সাল থেকে বার্সেলোনার মূল দলে খেলছেন স্প্যানিশ মিডফিল্ডার আন্দ্রেস ইনিয়েস্তা। এই মৌসুমের শেষে তিনি ছেড়ে যাচ্ছেন তার প্রাণের এই ক্লাব। বিশ্বমানের এমন একজন ফুটবলারের অভাব পূরণ করার জন্য ইতোমধ্যেই নতুন তারকা দলে টানার কথা ভাবছে বার্সেলোনা। আর সেজন্য স্প্যানিশ জায়ান্ট ক্লাবটির প্রথম পছন্দ ছিল ইতালিয়ান তারকা মার্কো ভেরাত্তি। তবে ক্ষুদে জাদুকর লিওনেল মেসি নাকি এই ২৫ বছর বয়সী মিডফিল্ডারের সাথে দলের চুক্তির খবরে খুশি নন।

মেসিরই সাবেক সতীর্থ নেইমারের সাথে ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইতে (পিএসজি) খেলেন ভেরাত্তি। চলতি মৌসুমে একেবারে খারাপ পারফর্ম করেননি পিএসজি ও ইতালির এই মিডফিল্ডার। ক্লাবের হয়ে সব প্রতিযোগিতা মিলে ৩৮ ম্যাচ খেলেছেন। গোল করেছেন ২টি, সাথে ছিল সাতটি অ্যাসিস্ট। ইনিয়েস্তার বিকল্প হিসেবে এই তরুণ তারকাকেই মনে ধরেছিল বার্সার। তবে বাদ সেধেছেন মেসি। তিনি বলছেন ন্যু ক্যাম্পে ভেরাত্তির জন্য কোন জায়গা নেই। আর এই সুযোগে ভেরাত্তির সাথে চুক্তির চেষ্টা করছে ইতালিয়ান জায়ান্ট জুভেন্তাস।

ইনিয়েস্তা যাওয়ার পর বার্সার মাঝমাঠ একেবারে দুর্বল হয়ে পড়বে এই ধারণা ভুল। ক্রোয়েশিয়ার ইভান রাকিতিচ, স্প্যানিশ সার্জিও বুসকেটস ও পর্তুগিজ আন্দ্রে গোমেজ আছেন। এ মৌসুমে যোগ দেওয়া ব্রাজিলিয়ান পাওলিনহোও আছেন। তবে তারকার বদলে একজন তারকাকে দলে নেয়াই ছিল বার্সার লক্ষ্য।

চলতি মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলতে দুই লেগ মিলিয়ে রিয়াল মাদ্রিদের কাছে হেরেছিল পিএসজি। ঘরের মাঠে দ্বিতীয় লেগে দুই হলুদ কার্ড দেখে মাঠ ছাড়তে হয় ভেরাত্তিকে। সে সময় এই মিডফিল্ডার বলেছিলেন, মেসি একইরকম অপরাধের ক্ষেত্রে রেফারিকে আঙুল দেখিয়ে পার পেয়ে যান। তার এই কথাই মেসির গায়ে লেগেছে কিনা কে জানে! তবে এই সুপারস্টারের ইচ্ছার বাইরে বার্সায় নতুন খেলোয়াড় আসা যে কঠিন তা অনুমান করা যায়।

সূত্র : ডেইলি স্টার, ডন ব্যালন, ইএসপিএন।

এসএম/ক্যাট          

 
.

Best Electronics Products



আলোচিত সংবাদ

nilsagor ad