আবার গ্রেফতার ভিয়ারিয়ালের 'ব্যাড বয়'

ঢাকা, সোমবার, ১৮ জুন ২০১৮ | ৪ আষাঢ় ১৪২৫

আবার গ্রেফতার ভিয়ারিয়ালের 'ব্যাড বয়'

পরিবর্তন ডেস্ক ৬:৫৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২১, ২০১৮

print
আবার গ্রেফতার ভিয়ারিয়ালের 'ব্যাড বয়'

এখনও আগের অপরাধের বিচার শেষ হয়নি। গত নভেম্বরে মারপিট করেই গ্রেফতার হয়েছিলেন স্প্যানিশ ক্লাব ভিয়ারিয়ালের পর্তুগিজ খেলোয়াড় রুবেন সেমেদো। তারপর ছাড়া পেলেও স্বভাব বদলায়নি বোঝা যাচ্ছে। কারণ, মঙ্গলবার এই ডিফেন্ডারকে আবার পুলিশ আটক করেছে। পুলিশ সূত্র জানাচ্ছে, কাউকে তার ইচ্ছের বিরুদ্ধে আটকে রেখে এই ফুটবলার আহত করেছেন বলে সন্দেহ করা হচ্ছে। প্রতিশ্রুতিশীল সেমেদোকে এখনই 'ব্যাড বয়' বলে ডাকা শুরু হয়ে গেছে।

২৩ বছরের সেমেদো গ্রেফতার হয়েছেন মঙ্গলবার, তার বাসা থেকেই। ভ্যালেন্সিয়ার সংবাদপত্র লা প্রভিনসিয়াস তাদের প্রতিবেদনে জানিয়েছে, ঘটনাটা আসলে ১২ ফেব্রুয়ারির। সেদিনের কোনো এক কাণ্ডের জন্য 'সন্ত্রাসী কার্যক্রম' এ জড়ানোর অভিযোগ সেমেদোর বিরুদ্ধে।

য মানুষটি অভিযোগ করেছেন তার ভাষ্য, 'খেলোয়াড়ের বেতেরার বাসায় ওই খেলোয়াড় এবং তার আরো দুই সঙ্গী বেঁধে পিটিয়েছেন'। এটা লা প্রভিনসিয়াস প্রকাশ করেছে।

এই ঘটনায় ক্লাব ভিয়ারিয়াল আনুষ্ঠানিক বিবৃতি দিয়েছে। তারা অভিযুক্ত খেলোয়াড় সেমেদোর বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের তদন্ত চালাবে। সেই সাথে পুলিশি তদন্তের দিকে দৃষ্টি থাকবে তাদের। ভিয়ারিয়াল এখন লিগে ষষ্ঠ স্থানে আছে।

পর্তুগালের অনূর্ধ্ব-১৯ দল থেকে বিশ্ব ফুটবল অঙ্গনে নিজেকে চেনানো সেমেদোর এই মৌসুমেই স্পোর্তিং লিসবন থেকে ভিয়ারিয়ালে যোগ দেন। আর তারপর থেকে পুলিশি ঝামেলায় একের পর এক জড়িয়ে যাচ্ছেন। গত নভেম্বরে একটি নাইটক্লাবে মারামারির কাণ্ডে গ্রেফতার হয়েছিলেন সেমেদো। সেটার বিচার এখনো চলছে। তার সাথে যোগ হলো এটি।

সূত্র : এএফপি।

ক্যাট

 
.




আলোচিত সংবাদ