নেইমার একদিন রিয়াল মাদ্রিদে খেলবে : মার্সেলো

ঢাকা, রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০১৮ | ১৩ ফাল্গুন ১৪২৪

নেইমার একদিন রিয়াল মাদ্রিদে খেলবে : মার্সেলো

পরিবর্তন ডেস্ক ১:৩২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০১৮

print
নেইমার একদিন রিয়াল মাদ্রিদে খেলবে : মার্সেলো

ব্রাজিলিয়ান সেনসেশন নেইমারকে দলে টানতে বেশ কিছুদিন ধরেই জোর চেষ্টা চালিয়ে যাচ্ছে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। যেকোনো মূল্যে পিএসজি থেকে ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ডকে নিজেদের তাবুতে ভেড়াতে চাইছে তারা। এদিকে বসে নেই পিএসজিও। নিজেদের ‘অমূল্য’ এ সম্পদ নেইমার যেন হাতছাড়া না হয়ে যায়, সে জন্য তাকে ‘সুখী’ করার সব চেষ্টাই করে যাচ্ছে ফরাসি ক্লাবটি। নেইমার নিজেও বলেছেন পিএসজিতে সুখেই আছেন তিনি। তবু, গুঞ্জন থামছে না। এবার নেইমারের স্বদেশী রিয়ালের ফুলব্যাক মার্সেলোও সেই গুঞ্জনের আগুনে আরেকটু ঘি ঢেলে দিয়ে জানালেন, নেইমার একদিন স্প্যানিশ এই ক্লাবটির হয়ে খেলবেন।

গেল বছরের আগস্টে ২৬ বছর বয়সী ব্রাজিলিয়ান এ সুপার স্টারকে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে বার্সেলোনা থেকে ভাগিয়ে এনেছিল প্যারিস সেইন্ট-জার্মেই। মাত্র ছয় মাসও হয়নি, তাকে নিয়ে কাড়াকাড়ি শুরু করে দিয়েছে আরেক স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ। আর নেইমারকে রিয়ালে আসতে উস্কানি দিয়ে যাচ্ছে তারই স্বদেশী ২৯ বছর বয়সী মার্সেলো। তার কথায়, ‘আমি মনে করি, নেইমার একদিন রিয়াল মাদ্রিদের হয়ে খেলবে। সে যদি রিয়ালে আসে, তবে তা অসাধারণ একটা বিষয় হবে। আমার মতামত হচ্ছে, সেরা খেলোয়াড়দের এ ক্লাবের হয়ে খেলতে হবে।’

ফরাসি এ ক্লাবটির হয়ে দুর্দান্ত এক মৌসুম পার করছেন নেইমার। পিএসজি’র হয়ে ফ্রেঞ্চ লিগ ওয়ানে এরই মধ্যে ১৮ ম্যাচে করেছেন ১৯ গোল; অ্যাসিস্ট করেছেন ১১টিতে। সর্বশেষ শনিবার তুলুজের বিপক্ষে ব্রাজিলিয়ান এ সেনসেশনের একমাত্র গোলে ১-০ তে জিতেছে প্যারিস সেইন্ট জার্মেই। এই জয়ের ফলে লিগ ওয়ানে ২৫ ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে আছে পিএসজি।

পিএ

 
.

আলোচিত সংবাদ

nilsagor ad