নিউক্যাসলের কাছে হারল ম্যানইউ

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৫

নিউক্যাসলের কাছে হারল ম্যানইউ

পরিবর্তন ডেস্ক ১০:১০ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০১৮

print
নিউক্যাসলের কাছে হারল ম্যানইউ

ম্যাচের সহজ সুযোগগুলো পেয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেডই। বল নিয়ন্ত্রণে তো ছিল অনেক এগিয়ে। কিন্তু তার পরেও স্ট্রাইকারদের ব্যর্থতায় নিউক্যাসল ইউনাইটেডের কাছে হেরেই মাঠ ছাড়তে হয় রেড ডেভিলদের। ম্যাট রিচির দেওয়া গোলে প্রতিপক্ষের মাঠে ০-১ গোলের হার মানতে হয় হোসে মরিনহোর শিষ্যদের।

ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক খেলতে থাকে ইউনাইটেড। তবে ম্যাচে এগিয়ে যাওয়ার সহজ সুযোগ প্রথমে পেয়েছিল নিউক্যাসলই। ডি বক্সের সামান্য বাইরে থেকে নেওয়া ফ্রি-কিক প্রতিপক্ষ ডিফেন্ডারের গায়ে লেগে বল চলে যায় জিনজো সেলভির কাছে। তার দারুণ শট ঝাঁপিয়ে পরে রক্ষা করেন গোলরক্ষক ডেভিড ডি গিয়া।

৩৫তম মিনিটে এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল ইউনাইটেডও। নেমাঞ্জা মাতিচের পাস থেকে বল পেয়ে গোলরক্ষককে একা পেয়েও বল জালে জড়াতে পারেননি অ্যান্থনি মার্শিয়াল। ডি গিয়ার গায়ে মারেন তিনি। তবে ইউনাইটেড তাদের সেরা সুযোগটি পেয়েছিল প্রথমার্ধের যোগ করা সময়ে। আলেক্সিস সানচেজের দারুণ পাস থেকে একেবারের ফাকায় বল পেয়েছিলেন রামেলু লুকাকু। কিন্তু বল নিয়ন্ত্রণ করতে কিছুটা দেরি করে ফেলায় সব ভেস্তে যায়। বাঁ পায়ের শট ফিরিয়ে দেন প্রতিপক্ষ ডিফেন্ডার।

বিরতির পরও আক্রমণ বজায় রেখেই খেলতে থাকে ইউনাইটেড। কিন্তু ধারার বিপরীতে ৬৫ মিনিটে গল আদায় করে নেয় দলটি। শেলভির ফ্রিকিক এক সতীর্থের হেড থেকে ফাকায় পেয়ে যান ম্যাট রিচি। বাঁ পায়ের জোরালো শটে বল জালে জড়াতে কোন ভুল করেননি এ স্ট্রাইকার।

সমতায় ফিরতে মরিয়া ইউনাইটেড ৭৭ মিনিটে আরও এক দফা ভাগ্য থেকে বঞ্চিত হয়। কর্নার থেকে সতীর্থের হেডে ছোট ডি বক্সের মধ্যে বল পেয়ে যান মার্শিয়াল। জোরালো শট তার পায়েই ফিরে আসে ডিফেন্ডারের গায়ে লেগে। দ্বিতীয় দফা শটেও একই পরিণতি। এরপর গোল করার আর তেমন কোন সুযোগ পায়নি কোন দলই। ফলে ১-০ গোলের হার নিয়েই মাঠ ছাড়তে হয় ইউনাইটেডকে।

এই জয়ে ২৭ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ১৩তম স্থানে উঠে এলো নিউক্যাসল। আর এ হারে সমান সংখ্যক ম্যাচ খেলে ইউনাইটেডের সংগ্রহ ৫৬ পয়েন্ট। পয়েন্ট টেবিলে দ্বিতীয় অবস্থানে আছে তারা। শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটির সংগ্রহ ৭২ পয়েন্ট।

আরটি/টিএআর

 
.

Best Electronics Products



আলোচিত সংবাদ

nilsagor ad