আগুয়েরোর ৪ গোলে লেস্টারকে উড়িয়ে দিল ম্যানসিটি

ঢাকা, রবিবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৮ | ৬ ফাল্গুন ১৪২৪

আগুয়েরোর ৪ গোলে লেস্টারকে উড়িয়ে দিল ম্যানসিটি

পরিবর্তন ডেস্ক ১১:০৩ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০১৮

print
আগুয়েরোর ৪ গোলে লেস্টারকে উড়িয়ে দিল ম্যানসিটি

মৌসুমের শুরু থেকেই উড়ছে ম্যানচেস্টার সিটি। সেই সাথে উড়ছেন দলটির আর্জেন্টাইন স্ট্রাইকার সার্জিও আগুয়েরোও। কিছুদিন আগেই করেছেন হ্যাটট্রিক। এবার করলেন হ্যাটট্রিক সহ মোট চার গোল। তার পারফরম্যান্সেই ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে ইংলিশ প্রিমিয়ার লিগের খেলায় লেস্টার সিটিকে উড়িয়ে দিয়েছে দল। ম্যানসিটির জয় ৫-১ গোলে।

ম্যাচের তৃতীয় মিনিটেই গোল করেন ম্যানসিটির ফরোয়ার্ড রহিম স্টার্লিং। তবে ২৪ মিনিটে লেস্টারকে সমতায় ফেরান দলটির স্ট্রাইকার জেমি ভার্ডি।

প্রথমার্ধ ১- গোলের সমতায় শেষ হলেও দ্বিতীয়ার্ধ শুরুর আট মিনিটের মধ্যে দুই গোল করে বসেন আগুয়েরো। ৪৮ মিনিটে কেভিন ডি ব্রুইনের বাড়ানো বল দরে লক্ষ্যভেদ করেন তিনি। এরপর ৫৩ মিনিটে আবার বল জালে জড়ান আগুয়েরো।

৭৭ তম মিনিটে লেস্টারের গোলরক্ষক ক্যাসপার স্মেইকেলের দুর্বল শট ধরে গোল করে মৌসুমের তৃতীয় হ্যাটট্রিক পূর্ণ করেন আগুয়েরো। আর ম্যাচের যোগ করা সময়ে নিজের চতুর্থ গোল করে দলকে বড় জয় এনে দেন এই স্ট্রাইকার।

পয়েন্ট টেবিলে শীর্ষেই আছে ম্যানচেস্টার সিটি। ২৭ ম্যাচে ৭২ পয়েন্ট তাদের। দ্বিতীয় স্থানে থাকা ম্যানচেস্টার ইউনাইটেডের সাথে তাদের পয়েন্ট ব্যবধান ১৬।

এসএম

 
.

আলোচিত সংবাদ

nilsagor ad