হ্যাটট্রিক করে রিয়ালকে বড় জয় উপহার রোনালদোর

ঢাকা, শনিবার, ২৬ মে ২০১৮ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৫

হ্যাটট্রিক করে রিয়ালকে বড় জয় উপহার রোনালদোর

পরিবর্তন ডেস্ক ৯:১৮ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০১৮

print
হ্যাটট্রিক করে রিয়ালকে বড় জয় উপহার রোনালদোর

ক্রিস্তিয়ানো রোনালদো ভুগছেন ফর্মহীনতায়, তার দল রিয়াল মাদ্রিদও ধুঁকছে। কোপা দেল রে থেকে ইতোমধ্যে বিদায় নিতে হয়েছে। লিগেও অবস্থান নড়বড়ে। ক্লাবের সাথে পর্তুগিজ তারকা রোনালদোও সমালোচিত। তবে স্বরূপে ফিরে এসেছেন তিনি। করেছেন মৌসুমে তার প্রথম হ্যাটট্রিক। আর তাতে ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে স্প্যানিশ লা লিগার ম্যাচে রিয়াল সোসিয়েদাদকে ৫-২ গোলে উড়িয়ে দিয়েছে রিয়াল মাদ্রিদ। চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর ম্যাচে বুধবার প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) মুখোমুখি হবে লস ব্লাঙ্কোসরা। তার আগে এই জয়ে আত্মবিশ্বাস বাড়বে দলটির।

 

এদিন দারুণ শুরুই পেয়েছে রিয়াল মাদ্রিদ। ম্যাচ শুরু হওয়ার মাত্র ৪৯ সেকেন্ডের মাথায় গোল পেয়ে যায় তারা। রোনালদোর ক্রস থেকে হেডে গোলটি করেন লুকাস ভাসকেজ। ম্যাচের সপ্তম মিনিটেই আরেকটি গোল পেতে পারত তারা। তবে মার্সেলোর বাড়ানো পাস থেকে স্ট্রাইকার করিম বেনজেমার দুর্বল শট পোস্টে লাগে।

ম্যাচের ২৭ মিনিটে নিজের প্রথম গোল করেন রোনালদো। মার্সেলোর পাস ডি-বক্সে ফাঁকায় পেয়ে সহজেই গোলরক্ষককে পরাস্ত করেন তিনি।

৩৪ মিনিটে লুকাস ভাসকেজের পাস থেকে গোল করেন টনি ক্রুস। এর চার মিনিট পরই দলের চতুর্থ ও নিজের দ্বিতীয় গোলটি করেন রোনালদো। লুকা মদ্রিচের নেয়া কর্নার থেকে হেডে বল জালে জড়ান এই তারকা।

৪-০ গোলে এগিয়ে থাকা রিয়াল মাদ্রিদ প্রথমার্ধে আর গোলের দেখা পায়নি। ম্যাচের ৭৪ মিনিটে নিজেদের প্রথম গোল করে সোসিয়েদাদ। রিয়ালের দুর্বল রক্ষণের সুযোগ নিয়ে সোসিয়েদাদ ফরোয়ার্ড বাউতিস্তা বল জালে জড়ান।

৮০ মিনিটে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন রোনালদো। বদলি হিসেবে নামা গ্যারেথ বেলের শট সোসিয়েদাদ গোলরক্ষক ঠেকিয়ে দিলে ফিরতি বল থেকে সহজেই গোল করেন তিনি।

৮৩ মিনিটে ইয়ারামেন্দি রিয়াল মাদ্রিদের জালে বল পাঠালে নিজেদের দ্বিতীয় গোলের দেখা পায় সোসিয়েদাদ। ৫-২ ব্যবধান নিয়ে শেষ হয় ম্যাচটি।

এই জয়ে ২২ ম্যাচে রিয়াল মাদ্রিদের পয়েন্ট হল ৪২। পয়েন্ট টেবিলে তারা এখন আছে তিন নম্বরে।

এসএম  

 

 

 
.

Best Electronics Products



আলোচিত সংবাদ

nilsagor ad