স্বাধীনতা কাপের শিরোপার লড়াই শনিবার

ঢাকা, সোমবার, ২১ মে ২০১৮ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৫

স্বাধীনতা কাপের শিরোপার লড়াই শনিবার

পরিবর্তন ডেস্ক ১০:১৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ০৯, ২০১৮

print
স্বাধীনতা কাপের শিরোপার লড়াই শনিবার

এক দলের জন্য শিরোপা ধরে রাখার মিশন। আর অন্য দলটার জন্য প্রথমবার স্বাধীনতা কাপ ফুটবলের ফাইনালের মঞ্চে খেলার রোমাঞ্চ। প্রথম দলটা চট্টগ্রাম আবাহনী। দ্বিতীয়টির নাম আরামবাগ ক্রীড়া সংঘ। শনিবার মৌসুমের শেষ টুর্নামেন্টে শিরোপা দাবিতে মাঠে নামবে দল দুটি। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচটি মাঠে গড়াবে বিকেল ৪টায়।

তারকা সমৃদ্ধ চট্টগ্রাম আবাহনী এই ম্যাচে অনেকের কাছেই ফেভারিটের তকমা পাচ্ছে। প্রিমিয়ার লিগে শিরোপার লড়াইয়ে থেকে শেষ মুহূর্তে ছিটকে যায় তারা। শেষ করে তৃতীয় হয়ে। অন্যদিকে আরামবাগ ক্রীড়া সংঘ একেবারে তারুণ্য নির্ভর একটা দল। লিগ শেষ করে তারা ১২ দলের মধ্যে আটে থেকে। কিন্তু এই স্বাধীনতা কাপ ফুটবলে দুর্দান্ত রুপে দেখা দিয়েছে দলটি। কোয়ার্টার ফাইনালে লিগ ও ফেডারেশন কাপ চ্যাম্পিয়ন আবাহনীকে বিদায় করে তারা। সেমি ফাইনালে হারায় শেখ জামালকে।

আরামবাগের ডাগ আউটে দেশের সবচেয়ে হাই প্রোফাইল কোচ মারুফল হক আছেন বলেই ফাইনাল নিয়ে ভবিষ্যত বাণীর উপায় নেই। লিগ বা ফেডারেশন কাপে বিদেশিরা খেললেও স্বাধীনতা কাপ ছিল শুধু্ই দেশিদের টুর্নামেন্ট। সেই টুর্নামেন্ট কি শেষ হবে চকম দিয়ে? নাকি শিরোপা ধরে রাখবে চট্টগ্রাম আবাহনী?

টিএআর

 
.




আলোচিত সংবাদ

nilsagor ad