আউটফিটের সঙ্গে মিল থাকা চাই নেইল পলিশের

ঢাকা, সোমবার, ২২ জানুয়ারি ২০১৮ | ৯ মাঘ ১৪২৪

আউটফিটের সঙ্গে মিল থাকা চাই নেইল পলিশের

পরিবর্তন ডেস্ক ১:৪৯ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০১৮

print
আউটফিটের সঙ্গে মিল থাকা চাই নেইল পলিশের

বলা হয়ে থাকে ময়ূরের পালক যতই সুন্দর হয়ে থাকুক তার পায়ের জন্যই নাকি সব সৌন্দর্য মাটি হয়ে যায়। শুধু ময়ূর কেনো আপনিও যদি খুব সুন্দর করে সাজগোজ করে পোশাকআশাকে সবসময়ই রুচিশীলতার পরিচয় মেলে। তাছাড়া ধোপদুরস্ত আউটফিট পরে, সাথে পায়ে মানানসই জুতো। সঙ্গে স্টাইলিশ জাঙ্ক জুয়েলারি। সবই ঠিক আছে কিন্তু, যদি আপনার হাতের অবস্থা শোচনীয় হয়ে থাকে সেটা কেমন দেখাবে? কোনো নখে নেল পলিশ লেগে আছে, তো কোনওটার আবার অর্ধেক উঠে গেছে।

তাছাড়া গেলেন বিচে বেড়াতে কিন্তু হাত দেখে মনে হচ্ছে যেন আপনি এসেছেন কোনো ঘরোয়া পার্টিতে তাহলে কেমন লাগবে? সেটা আপনি নিজেই একবার চিন্তা করে দেখুন। কারণ আপনার এই ছোট্ট ভুলের কারণে কিন্তু পুরো স্টাইলটাই মাটি হয়ে যেতে পারে। তাই সাজ, পোশাক, স্থান, কাল, পাত্র অনুযায়ী হতে আপনার হাতের নেইল পলিশের ডিজাইন। তবে আর দেরি কেনো এক নজরে দেখে নিন নেইল পলিশ ব্যবহারের সঠিক নিয়ম। 

নেইল পলিশ লাগাতে হবে মানে এই নয় যে, যখন তখন যা খুশি রঙের নেল পলিশ লাগালেই হবে না। সব দিক মাথায় রাখা জরুরি। ধরুন, দিনের বেলার বন্ধুদের সঙ্গে বেরোলেন, সেক্ষেত্রে আপনার ড্রেস যদি ফ্লোরাল ম্যাক্সি, জাম্পসুট বা ডেনিম হয়, নখের রং অবশ্যই হওয়া উচিত গাঢ় লাল বা লালচে খয়েরি।

আবার ধরুন বিচে বেড়াতে গেছেন। এক্ষেত্রে কিন্তু আউটফিটের সঙ্গে সঙ্গে হাতের ভোল বদলাবে আপনার নখও। ভাবুন তো, ইজি চেয়ারে বসে যখন সূর্যের উত্তাপ উপভোগ করবেন, তখন লালচে শেড কতো বিকট দেখাবে? তাই লাল না বাছাই কারই ভালো। তার চেয়ে বরং সমুদ্রের জলের সঙ্গে মিলিয়ে নীল বা সবজে ঘেষা রঙ।

বন্ধুর বার্থডে পার্টি বা কলিগের বিয়ের রিশেপসন। এ ধরনের অনুষ্ঠানের জন্য পারফেক্ট কালার নীল। নেল পলিশের সঙ্গে ম্যাচিং করে চোখেও লাগাতে পারেন নীল কাজল। 

যদি আপনার পোশাকে স্নিগ্ধ ভাব থাকে, তাহলে সেই ভাব নিয়ে আসুন আপনার হাতের নখেও। তাহলেই আপনার স্নিগ্ধতা সম্পুর্ণ হবে। তাই বেছে নিতে পারেন পিচ পিঙ্ক, পার্ল, অফ হোয়াইট টাইপ রঙ। 

রাতের ঝমকালো পার্টিতে নিতে পারেন ব্ল্যাক, রেড, অরেঞ্জ টাইপ কালার। এছাড়া আপনার যদি গ্লিটারি নেইল পলিশে আপত্তি না থাকে তাহলে রাতের পার্টিতে নখে লাগাতেই পারেন এই তাপ নেই পলিশ। 

ইসি/ 

print
 
.

আলোচিত সংবাদ

nilsagor ad