শীত ফ্যাশনে ওয়েস্ট কোটে নতুন লুক

ঢাকা, শনিবার, ১৬ ডিসেম্বর ২০১৭ | ১ পৌষ ১৪২৪

শীত ফ্যাশনে ওয়েস্ট কোটে নতুন লুক

পরিবর্তন ডেস্ক ১:১৯ অপরাহ্ণ, ডিসেম্বর ০৭, ২০১৭

print
শীত ফ্যাশনে ওয়েস্ট কোটে নতুন লুক

কেতাদুরস্থ পোশাকে ফ্যাশনের জন্য বেশ জনপ্রিয় ওয়েস্ট কোট। আর এখন যেহেতু পরিবেশে একটু ঠাণ্ডা আবহাওয়ার পরশ রয়েছে, এই সময়টায় ফ্যাশনে বেশ মানিয়ে যাবে ওয়েস্ট কোট।

.

পোশাকে বেশ স্মার্ট লুক নিয়ে তৈরি করে ওয়েস্ট কোট। আরেকটি গুরুত্বপূর্ণ ব্যাপার হচ্ছে, ওয়েস্ট কোটের পুরো ব্যাপারটাই ফিটিংস। ফিটিংস ঠিক না থাকলে ওয়েস্ট কোট পরার মানেই হয় না।

সুতির ওয়েস্ট কোট বেশ মানানসই। এছাড়া টুইড কাপড়ের ওয়েস্ট কোট ব্যবহার করতে পারেন। পলিয়েস্টারের মতো চকচকে কাপড়ের ওয়েস্ট কোট এড়িয়ে যান।

ফরমাল পোশাকের সঙ্গে ওয়েস্ট কোট পরার ক্ষেত্রে লেয়ারিং স্টাইলে ওয়েস্ট কোট পরুন। ফরমাল শার্টের সঙ্গে ঢিলেঢালা কোর্ট বা ব্লেজার পরার পরিবর্তে স্টাইলিশ দেখাতে পরে নিন ওয়েস্ট কোর্ট। শার্টের সঙ্গে টাই পরে নিতে পারেন।

ক্যাজুয়াল পোশাকের সঙ্গেও বেশ মানানসই ওয়েস্ট কোট। টি-শার্ট, চিনোজ় বা ডেনিমের সঙ্গে ওয়েস্ট কোট পরে দেখুন। কাজুয়াল পোশাকেও দারুণ মানাবে।

তবে ওয়েস্ট কোট পরার ক্ষেত্রে শার্ট বা টি-শার্টের টেক্সচার ও রঙ মানিয়েই পরতে হবে ওয়েস্ট কোট। যেকোনো ওয়েস্ট কোট যেকোনো শার্ট বা টি-শার্টের সঙ্গে পরে নিলে বেমানান লাগতে পারে। 

তথ্য সূত্র: জেডএন 

ইসি/ 

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad