হালকা শীতে পারফেক্ট বম্বার জ্যাকেট

ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭ | ৭ অগ্রহায়ণ ১৪২৪

হালকা শীতে পারফেক্ট বম্বার জ্যাকেট

পরিবর্তন ডেস্ক ২:০৪ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০১৭

print
হালকা শীতে পারফেক্ট বম্বার জ্যাকেট

বম্বার জ্যাকেট সাধারণত খুব মোটা হয় না। তাই হালকা ঠাণ্ডায় এর চেয়ে ভাল শীত-পোশাক আর হয় না। নানা রকম ফ্যাব্রিকের বম্বার জ্যাকেট বাজারে পাওয়া যায়। জার্সি, সোয়েটশার্ট, লেদার পছন্দ মতো বেছে নিন। এখনকার শীতে ট্রেঞ্চকোট বা ফারকোটের প্রয়োজন পড়ে না, শীত কাটানো আর স্টাইলিশ লুকের জন্য বম্বার জ্যাকেট একেবারে পারফেক্ট।

.

স্টাইলিং টিপ্‌স:
অনেকেই ভাবেন বম্বার জ্যাকেট পরলে বড্ড বেঢপ দেখায়। ফোলা ফোলা পোশাক অনেকে অপছন্দ করেন। কিন্তু ঠিকমতো স্টাইল করলে বম্বার পরেও আপনি হয়ে উঠতে পারেন ফ্যাশনিস্তা। তাই রইল
কিছু টিপ্‌স।

১. স্কিনি ডেনিমের সঙ্গে এই ধরনের জ্যাকেট সবচেয়ে ভালো দেখায়। শরীরের উপরের অংশ যেহেতু ফোলা লাগবে, নীচের অংশ স্ট্রাকচার্ড হলে ভালো।

২. ক্যাজুয়াল পোশাকের সঙ্গে বম্বার ভালো মানাবে। একটা ঢিলেঢালা টি-শার্ট বা একটা ক্রপ টপের উপর লেয়ার করতে পারেন। বেশি শীত পড়লে একটা ওভারসাইজড সোয়েটারের উপরেও ভালো দেখাবে।

৩. পুরনো বম্বার জ্যাকেটে নতুন ছোঁয়া আনতে কমিক প্যাচ বা কার্টুন ব্যাজ লাগাতে পারেন। অনেক সেলেবই এখন সাদামাঠা জ্যাকেটকে এভাবে স্টাইলিশ করে তুলছেন।

৪. বম্বারের সঙ্গে একটা ফেডোরা হ্যাট পরতে পারেন। ঠাণ্ডা বেশি হলে গলায় একটা মাল্টিকালার্ড মাফলার নিন। শীতের দিনে যেকোনো ইভেন্টে যাওয়ার জন্য আপনি প্রস্তুত!

৫. রাতের সাজের জন্য লেদার স্কার্ট বা প্রিন্টেড ড্রেসের উপর ক্যাজুয়ালি একটা বম্বার জ্যাকেট ফেলে রাখুন। পুরোটা না পরে শুধু কাঁধের উপর ফেলে রাখলে দেখতে অনেক বেশি শিক লাগবে।

৬. মাল্টিকালার্ড বম্বার বা এমব্রয়ডার্ড বম্বার যদি কালেকশনে রাখতে পারেন, তাহলে আরো ভালো যে কোনো মুখ গোমড়া করা শীতের দিনের আমেজটাই বদলে ফেলতে পারবে আপনার সাজ। ড্রেস আপ

৭. একটা পেন্সিল স্কার্ট বা হাই স্লিট মিডির সঙ্গে ক্রপ টপ আর স্টিলেটোজ। সঙ্গে একটা বম্বার জ্যাকেট। আপনাকে সুপারমডেলদের মতো দেখাতে বাধ্য।

৮. রেট্রো লুকের জন্য মিড লেংথ ড্রেস, বম্বার জ্যাকেট আর রেড লিপ্‌স। পারলে গলায় একটা রুমালের মতো স্কার্ফ বাঁধুন। সঙ্গে ওভারসাইজড গগল্‌স।

৯. লেদার বম্বার জ্যাকেট বা কালো সিল্ক বম্বার জ্যাকেট পার্টি লুকের জন্য মানানসই।
ড্রেস ডাউন

১০. একটা শর্টস, সুন্দর অ্যাজটেক প্রিন্টেড টপ, স্টকিং আর বুট্‌স। কলেজ ফেস্টে যাওয়ার জন্য বেশিই সেক্সি হয়ে গেল? সঙ্গে নিন একটা ক্যাজুয়াল বম্বার জ্যাকেট। তাহলেই মুশকিল আসান!

১১. ম্যাক্সি স্কার্ট আর ক্রপ টপ পরে বড্ড বেশি মেয়েলি সাজ মনে হচ্ছে? একজোড়া স্নিকার্স আর বম্বার জ্যাকেট পেলেই আপনার খুঁতখুঁতানি দূর হয়ে যাবে।

১২. রোজকার সাজ আরো ক্যাজুয়াল, রিল্যাক্সড করার উপায় একটা বম্বার জ্যাকেট আর বেসবল ক্যাপ।

ইসি/

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad